বগুড়ার শেরপুরে ট্রাক চালক-হেলপারকে মারপিট করে টাকা ছিনতাই

0 330

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের পালাশন বাজার এলাকায় গত রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ৭/৮জনের সংঘবদ্ধ ছিনতাইকারী দল বালুবহনকারী ট্রাক ছিনতাইয়ের চেস্টা চালায়। এ ঘটনায় সংঘবদ্ধ ছিনতাইকারীরা ওই পরিবহনের চালক ও হেলপারকে মারপিট করে মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এসময় প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা উল্টো ডাকাত চিৎকার দিয়ে দ্রুত পালিয়ে যায়। এঘটনায় ৩জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।
জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের তালতা গ্রামের বিধান চন্দ্র ভাড়ায় চালিত ট্রাকে সিরাজগঞ্জের কাজিপুরের মেঘাই ঘাট থেকে বালু কিনে শেরপুরের পালাশন ঘুরে বাড়িতে নিয়ে আসার চেষ্টা করে। এসময় গত রবিবার রাত অনুমান সাড়ে ১১টার দিকে বালুবাহী ট্রাকটি পালাশন বাজার এলাকায় পৌছিলে ৭/৮জনের সংঘবদ্ধ ছিনতাইকারীরা ট্রাকটি থেকে বালু নামানোর সময় ট্রাক ড্রাইভার সাত্তার ও হেলপার মহিন হোসেন, আমজাদ হোসেনকে বেদম মারপিট করে মোবাইল সেট ও নগদ ৬হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর ট্রাকের চাবি নেয়ার চেষ্টা করে বলে জানায় ট্রাক চালক। মারপিটের সময় তাদের চিৎকারে আশেপাশের প্রতিবেশীরা এগিয়ে আসে। এসময় কৌশলে ছিনতাইকারীরা উল্টো ট্রাকের লোকজনকে ডাকাত বানিয়ে পুনরায় মারপিট করে। এতে চালক ও হেলপাররা আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ওইরাতেই শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ বিষয়ে ট্রাক চালক আব্দুস সাত্তার বলেন, কাজিপুরের মেঘাই ঘাট থেকে বালু নিয়ে শেরপুর উপজেলার পালাশন ঘুরে তালতায় যাওয়ার পথে পালাশন বাজার এলাকাই ছিনতাইকারীরা মারপিট করে মোবাইল সেট ও নগট টাকা ছিনিয়ে নিলেও কৌশলে উল্টো আমাদেরকেই ডাকাত বানিয়ে পুনরায় মারপিট করে পালিয়ে যায়। এ ঘটনায় থানার এসআই শামসুজ্জোহা ও আতোয়ার রহমান সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।
এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, ঘটনাটি ডাকাতি বা ছিনতাইজনিত নয়, পূর্ব শক্রতার জেরে মারপিট হয়েছে বলে জেনেছি, তবে এঘটনার অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x