বগুড়ার সীমাবাড়ি-রানীরহাট সড়কে বেড়িকেট দিয়ে স্বর্ণালঙ্কার ও টাকা ছিনতাই

0 649

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের সীমাবাড়ী-রাণীরহাট সংযোগ সড়কের জামনগর এলাকায় বেড়িকেট দিয়ে গত বুধবার রাত পৌনে ৮টার দিকে পর পর তিনটি সিএনজি ’র চালকদের কাছ থেকে স্বর্ণালঙ্কার, ৩টি মোবাইল সেট ও নগদ ৩৫ হাজার টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।
জানা যায়, রায়গঞ্জ উপজেলার নিঝুর গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে সোলায়মান তার সিএনজিতে ৩জন যাত্রী নিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার সীমাবাড়ী-রানীরহাট সংযোগ সড়কদিকে গত বুধবার রাত পৌনে আটটার দিকে যাচ্ছিল। এসময় ওই সড়কের জামনগর নামকস্থানে পৌছিলে পূর্ব থেকে ওৎপেতে থাকা কয়েকজন দূর্বৃত্তরা রাস্তায় বেড়িকেট দিয়ে সিএনজি চালককে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে মারপিট করে তার কাছ থেকে ১ভরি ওজনের সোনার গহনা ও  সিএনজি চালানোর ভাড়ার ৭‘শ টাকা ও মোবাইল সেট  ছিনিয়ে নেয়। সোনার গহনা তার ভাইয়ের দোকানের ডেলিভারী দেয়ার জন্য নিয়ে যাচ্ছিল বলে তিনি জানান। একই কায়দার পর পর ধুনকুন্ঠি গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সিএনজি চালক মোবারকের কাছ থেকে ১৫‘শ টাকা, ভবানীপুর গ্রামের আলী মিয়ার ছেলে জামিলের কাছ থেকে ৩০ হাজার ৮’শ টাকা ও ২টি মোবাইল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের মারপিটে যাত্রীরা দৌড়ে পলায়ন করে এবং সিএনজি চালকেরা আহত হয়। পরে রাত ১০ দিকে সিএনজি চালক সোলায়মান বাদি হয়ে ৯জনকে আসামী করে শেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তবে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

x