বগুড়ায় করোনা আইসোলেশনে আরও একজনের মৃত্যু

191

বগুড়া প্রতিনিধি: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক রোগী (৫০) মারা গেছেন। মৃত ব্যক্তির বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার বাসিন্দা। তিনি পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন বলেন জানা গেছে।
৭ মে বৃহস্পতিবার রাতে মৃত্যুর বিষয়টি মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শফিক আমিন কাজল নিশ্চিত করেন। এ নিয়ে বগুড়ায় আইসোলেশনে ছয় জনের মৃত্যু হলো। তবে আগের পাঁচ জনের নমুনার রিপোর্টে করোনা নেগেটিভ পাওয়া গেছে।
বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল বলেন, জ্বর, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানা নিয়ে ওই ব্যক্তি ৭ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তিনি গত ১০ দিন ধরে জ্বর, স্বাসকষ্ট ও পাতলা পায়খানায় ভুগছিলেন। তার পরিবারের কেউ ঢাকা ফেরত ছিলেন না। তবে অটোরিকশা চালানোর কারণে করোনাভাইরাসে আক্রান্ত কারও সংস্পর্শে গিয়ে থাকতে পারেন তিনি। তার নমুনা সংগ্রহ করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হচ্ছে।
এ প্রসঙ্গে সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলম জানান, নিয়ম মেনে ওই ব্যক্তির মরদেহ দাফন করা হয়েছে। মৃত ব্যক্তির স্ত্রী ও ছেলে-মেয়েকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে করা হয়েছে। তাদের নমুনা বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো হবে। সেখান থেকে পাওয়া রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

x