বঙ্গবন্ধুর জন্মদিনে রাজশাহী জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

0 ১৮৫

প্রেস বিজ্ঞপ্তি: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বিভিন্ন কর্মসূচি পালন করেছে রাজশাহী জেলা পরিষদ।

শুক্রবার সকালে নগরীর সিএন্ডবি মোড়ে ও রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। পুস্পস্তবক অর্পণ শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

বিশেষ দোয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না থাকলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ বলে কোন রাষ্ট্রের অস্থিত্ব থাকতো না। ঠিক সেই কারণেই বঙ্গবন্ধুর এক ডাকে বাংলাদেশের কোটি কোটি মানুষ পাকিস্তানের বিরুদ্ধে স্বাধীনতার যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল এবং মাত্র ৯ মাসের যুদ্ধ শেষে পৃথিবীর বুকে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

আজ জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আমাদের এই বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান ও সহকারী প্রকৌশলী এজাজুল আলম, সার্ভেয়ার আলিফ আলী, ভারপ্রাপ্ত প্রধান হিসাবরক্ষক আব্দুল মতিন সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.