বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের শ্রদ্ধা

0 105
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগ। মঙ্গলবার (২০ অক্টোবর) ধানমন্ডির ৩২ নম্বর রোডে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নব-নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীরা।  

এসময় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সারা দেশে আওয়ামী মৎস্যজীবী লীগকে সাংগঠনিক ভাবে মজবুত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাইদ বলেন, ‘আমাদের সংগঠনের যে সুনাম রয়েছে তা রক্ষা করবে এগিয়ে যাবো। কোনো রকম অন্যায়ের সঙ্গে আপস করা হবে না। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবে মৎস্যজীবী লীগ।’

সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, ‘দেশ ও সরকার বিরোধী কোন প্রকার অপপ্রচারে কান দেয়া যাবে না। কেউ যদি অপপ্রচার ও গুজব ছড়িয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে মৎস্যজীবী লীগ তাদের রাজপথে প্রতিহত করবে।’

শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি আলহাজ্ব মো. আবুল বাশার, আব্দুল গফুর চোকদার, মোহাম্মদ আলম, আনোয়ারুল ইসলাম, এস এম নাছির উদ্দিন মানিক,  মঞ্জুর কাদের মোহন,  যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খা, আলহাজ্ব ফিরোজ আহমেদ তালুকদার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউসুফ আলী বাচ্চুসহ অন্যানরা।

 

Leave A Reply

Your email address will not be published.