বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাঙ্গচুরের প্রতিবাদে

কুড়িগ্রামের রৌমারী মুক্তিযোদ্ধাদের উদ্ধ্যেগে বিক্ষোভ মিছিল

0 135

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রৌমারী উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা। বুধবার ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠান শেষে সকাল ৯ টার দিকে সাবেক দুই মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডারের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

 

এসময় উপস্থিত ছিলেন ,সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের , ডিপুটি কমান্ডার সাহার আলী বীর মুক্তিযোদ্ধা খন্দকার সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার ওয়াদুদ মন্ডলসহ আার অনেকেই।

 

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,পাক হায়নাদের নির্যাতন, হত্যাকান্ড ও জ্বালাও পোড়াও এর মধ্যদিয়ে মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে অর্জিত এই বাংলাদেশ। এই দেশ থেকে জামাতে ইসলাম,আলবদর, আল শামসছদেরকে উৎখাত করতে মুক্তিযুদ্ধের হাতিয়ার গর্জে উঠুক আর একবার স্লোগানের সাথে এই হানাদার বাহিনীকে প্রতিহত করতে হবে। সবাইকে প্রস্তুত থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে।

 

Leave A Reply

Your email address will not be published.