বঙ্গবন্ধুর রক্তের একজন জিবীত থাকতেও আওয়ামিলীগকে কেউ পিছনে ফেরাতে পারবেনা-খাদ্যমন্ত্রী

0 ৩৯৬

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন-বঙ্গবন্ধুর রক্তের একজন জিবীত থাকতেও আওয়ামিলীগকে কেউ পিছনে ফেলতে পারবেনা, আওয়ামিলীগকে কেউ সরাতে পারবেনা। তিনি আরো বলেন আমরা সংগঠন করি , সংগঠন করে যাবো। যাতে করে সবাই এক সাথে থেকে লড়তে পারি। সাপাহার উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন তিনি।

 

বুধবার সকালে ঐতিহ্যবাহী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সাপাহার উপজেলা শাখা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন নওগাঁ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

 

এসময় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু, নওগাঁ জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব শহিদুজ্জামান সরকার এমপি, মহাদেবপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব ছলিমউদ্দীন তরফদার এমপি, যুব ও ক্রীড়া সম্পাদক ব্যারিষ্টার নিজামউদ্দীন জলিল জন, নওগাঁ ৬ আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল প্রমুখ।

 

এসময় স্থানীয় নের্তৃবৃন্দ সহ প্রায় সহস্রাধিক জনগন উপস্থিত ছিলেন। উক্ত সম্মেলনে সাপাহার উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হন আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাসুদ রেজা।

 

Leave A Reply

Your email address will not be published.