বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট জয়ের ধারা অব্যাহত রেখেছে ফাইটার রাজশাহী

0 ৪৯৭

প্রেস বিজ্ঞপ্তি: শক্তিশালী কুমারপাড়া রাইডারকে ২ রানে পরাজিত করে ৩ খেলায় ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে অবস্থান করছে ফাইটার রাজশাহী । রোববার (৩১ জানুয়ারী)শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলাটি কুয়াশার কারণে বিঘœ ঘটলে খেলাটি মাঠে গড়াই ১৬ ওভারে। টস জিতে কুমারপাড়া রাইডারের অধিনায়ক বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার জহুরুল ইসলাম অমি ব্যাট করার জন্য আমন্ত্রন জানান ফাইটার রাজশাহীকে। অধিনায়কের সিদ্ধন্ত যে সঠিক ছিল তার প্রমান বৈরী আবহাওয়ায় ব্যাট করতে এসে বিপদের পরে ব্যাটসম্যানরা এবং ৭.৩ ওভারে মাত্র ৪৩ রানে ফাইটারের ৫জন ব্যাটসম্যান সাজ ঘরে ফিরে যান।

 

এসময় দলের হাল শক্ত হাতে হাল ধরেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও বঙ্গবন্ধু বিপিএল‘র খুলনা টাইগার্স এর আরিফুল হক ও দেলোয়ার। তাদের সুবাদে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রাহ করে ফাইটার রাজশাহী। আরিফুলের ব্যাট থেকে আসে ৩০ বলে ৪৬ ও দেলোয়র ১৯ রান করেন।

১১৯ রানে লক্ষে ব্যাট করতে এসে ১৬ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৬ রান করলে কুমারপাড়া রাইডারকে ২ রানে হেরে মাঠ ছাড়তে হয়। ফাইটারের গাফ্ফার ১৫ ও ফরহাদ রেজা ২০ রান খরচ করে ২টি করে উইকেট লাভ করেন।
দিনের অপর খেলা এসএস আলম স্মৃতিকে ৯ উইকেটে পরাজিত করে মা অটো ব্রিকস্ ।

 

টস জিতে মা অটো বিকস্ বল করার সিদ্ধান্ত নিলে এসএস আলম স্মৃতি ১৯.৫ ওভারে মাত্র ৯০ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে উল্লেখযোগ্য রান করেন ফরহাদ হোসেন ২৬ ও দিলদার ২২। মা অটো ব্রিকস্ এর বোলার জনি ১৪ রানে ৩ এবং সানজামুল ইসলাম ১৪ ও সোহাগ আলী ২২ রানে ২টি করে উইকেট লাভ করেন।

 

মা অটো ব্রিকস্ ১৩.১ওভারে মাত্র ১ উইকেট ৯১ রান করে সহজ জয় নিয়ে মাঠ ত্যাগ করে। দলের পক্ষে রাহাত আলী অপরাজিত ৪৪ ও অভিষেক মিত্র ৩৪ রান করেন।

 

Leave A Reply

Your email address will not be published.