বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট শেষ খেলায় জিতে গ্রপ শীর্ষে ফাইটার রাজশাহী

0 ৪৫০

নিজস্ব প্রতিবেদক: এমএস এ্যাভেঞ্জরকে ৫ উইকেটে হারিয়ে ৫ খেলায় সব্বোর্চ ৮ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে এলিমেনিটর রাউন্ডে স্থান করে নিল ফাইটার রাজশাহী। এদিকে মা অটো বিকস তাদের ৪র্থ খেলায় জয়লাভ করে এলিমেনিটর রাউন্ডের আশা জাগিয়ে রেখেছে।  বুধবার (৩ ফেব্রুয়ারী) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলা ট্র্যাক দলে অধিনায়ক সাব্বির রহমান।

 

নেহাদের দুরন্ত বোলিং এ মা অটো বিকস ১৮.৫ ওভারে ১৩০ রানে অলআটক হয়ে যায়। নেহাদ মাত্র ৩.৫ ওভারে ১৭ রান দিয়ে ৫টি উইকেট লাভ করেন। মা অটো বিকস এ অভিষেক মিত্র শশী দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ বলে ৫৭ রান করেন।

১৩১ রানের জয়ের লক্ষে ব্যাট করতে নেমে বাংলা ট্র্যাকের ইনিংস ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৮২ রান করলে মা অটো বিকস ৪৮ রানে ম্যাচ জিতে যায়।

বাংলা ট্র্যাক এর সাব্বিক হোসেন সর্বোচ্চ ২৭ রান করেন। মা অটো বিকস এর বাংলাদেশ দেলের সাবেক খেলোয়াড় জিয়াউল হক ৪ ওভারে মাত্র চার রান খরচ করে ৩ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

দিনের অপর খেলায় শক্তিশালী ফাইটার রাজশাহী ৫ উইকেটে পরাজিত করে এমএস এ্যাভেঞ্জারকে। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ফাইটার রাজশাহীর অধিনায়ক ফরহাদ রেজা। এমএস এ্যাভেঞ্জার ১৮.২ ওভার ব্যাট করে ১১৮ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে হৃদয় ২৬ রান করেন। ফাইটারের নাইম ইসলাম জুনিয়ার ১৬ ও আরিফুল হক ১৯ রানে ৩ উইকেট লাভ করেন।

১১৯ রানে জয়ের লক্ষে ব্যাট করতে এসে ১৮.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২২ রান করে জয় ছিনিয়ে নেয় ফাইটার রাজশাহী। দলের পক্ষে মিজান ২৫ রান ও বাংলাদেশ দলের ক্রিকেটার অরিফুল হক অপরাজিত ৩৫ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন। এমএস এ্যাভেঞ্জারের শরিফুল ও জাহিদ জাবেদ ২টি করে উইকেট লাভ করেন।

 

Leave A Reply

Your email address will not be published.