বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট সাব্বিরের শতরান

সুপার ওভারে বাংলা ট্র্যাকের জয়

0 141

প্রেস বিজ্ঞপ্তি: গতকাল শনিবার বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেটের দুইটি খেলা অনুষ্ঠিত হয়েছে এবং দুইটি খেলায় সুপার ওভারে নিষ্পত্তি হয়। উত্তোজনাপূর্ণ খেলায় সাব্বির রহমানের ৫৮ বলে অপরাজিত ১১৫ রান করেও বাংলা ট্র্যাক একাডেমী সুপার ওভারে পরাজিত করে এম,এস এ্যাভেঞ্জারকে এ্বং অপর খেলাতেও কুমারপাড়া রাইডার সুপার ওভারের পরাজিত করে এসএস আলম স্মৃতিকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় টস জিতে কুমারপাড়া রাইডার ব্যাট করার আমন্ত্রন জানায় এসএস আলম স্মৃতি দলকে। নিদ্ধারিত ২০ ওভারের ৫ উইকেট হারিয়ে ১৫৩ রান করে এসএস আলম স্মৃতি। দলের পক্ষে মোঃ শান ৪১ ও মকলেসুর তুহিন ৩৩ রান করেন। কুমারপাড়া রাইডারের সকাল ১৭ ও মোহর ৩৭ রানের বিনিময়ে ১টি করে উইকেট লাভ করেন।

১৫৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে কুমারপাড়া রাইডার ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৩ রান করলে খেলাটি সুপার ওভারে গড়াই। সুপার ওভারে ব্যাট করতে নেমে কুমারপাড়া রাইডার ১৩ রানের টার্গেট দিলে এই রান করতে ব্যর্থ হয় এসএস আলম স্মৃতি। তাদের স্কোর ৮ রানে থেমে গেলে ৩ রানে জয় লাভ করে কুমারপাড়া রাইডার।


দিনের দ্বিতীয় খেলায় বাংলা ট্র্যাক সুপার ওভারে ৩ রানে পরাজিত করে এমএস এ্যাভেঞ্জারকে। টস জিতে প্রথমে এ্যাভেঞ্জারকে ব্যাট করার সিদ্ধান্ত জানান বাংলা ট্র্যাক একাডেমীর অধিনায়ক সাব্বির রহমান। নিদ্ধারিত ২০ ওভারে রকি ৭৮ ও শুভ্রর ৫৮ রানের উপর ভর করে ১৯৪ রানের বড় টার্গেট ছুড়ে দেয় এ্যাভেঞ্জার। বাংলা ট্র্যাক দলে ইমন ১৪ রানে ২ উইকেট নেন।

১৯৫ রানের লক্ষে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯৪ রানে থেমে যায় বাংলা ট্র্যাক একাডেমীর স্কোর। শেষ ওভারের ব্যাংলা ট্র্যাক দলের দরকার ছিল মাত্র ৪ রান। সট্রাইকে ছিলেন মাত্র ৫৮ বলে ১১৫ রান করা সাব্বির রহমান। শেষ ওভারে কিন্তু সাব্বির প্রথম বলে ১ রান নিয়ে নন স্ট্রাইকারে চলে গেলে অন্য কোন ব্যাটসম্যান মাত্র ৩রান নিতে ব্যর্থ হন। শেষ বলে আসে মাত্র ২ রান। ফলে খেলাটি সুপার ওভারে গড়াই।

সুপার ওভারের প্রথমে ব্যাট করে সাব্বির তার দলের জন্য করেন ১২ রান। এ্যাভেঞ্জার ১৩ রানের লক্ষে ব্যাট করতে এসে ৯ রানে থেমে গেলে বাংলা ট্র্যাক মাত্র ৩ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

 

Leave A Reply

Your email address will not be published.

x