বহরমপুর-কাশিয়াডাঙ্গা সড়কে আধুনিক সড়কবাতি বসানোর কাজের উদ্বোধন করলেন মেয়র লিটন

0 186

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর বহরমপুর রেলক্রসিং থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত সড়ক চারলেনে উন্নীতকরণ কাজ শেষে হয়েছে। এরপর শুরু হয়েছে সড়কের আইল্যান্ডে দৃষ্টিনন্দন আধুনিক সড়কবাতি বসানোর কাজ। বুধবার দুপুরে বহরমপুর রেলক্রসিং এলাকায় সড়কবাতির খুঁটি বসানোর কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সড়কটিতে ১৭৪টি খঁটিতে বসানো হবে ৩৪৮টি আধুনিক সড়কবাতি।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক ও বিদ্যুৎ) রেয়াজাত হোসেন রিটু, সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান সুইট, উপ-সহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম সুমন প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়নে ১৭৩ কোটি টাকার প্রকল্পের আওতায় ২৬ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে বহরমপুর রেলক্রসিং থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত সড়কটি ৩০ ফুট থেকে ৮০ ফুটে উন্নীত করা হয়েছে। সড়কের দুই পাশে ১০ ফুট চওড়া ফুটপাত ও রাস্তার দক্ষিণ পাশে সাড়ে সাত ফুট ড্রেন করা হয়েছে। এ ছাড়া সড়কটিতে বাইসাইকেল লেন নির্মাণ করা হয়েছে। নির্মাণ করা হয়েছে দৃষ্টিনন্দন আইল্যান্ড। সবুজায়নের জন্য আইল্যান্ডে ইতোমধ্যে বৃক্ষরোপণ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x