বাগাতিপাড়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসী সভা

1

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন  সপ্তাহ-২১ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসী সভা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রতন কুমার সাহা। মঙ্গলবার সকালে উপজেলা বড়াল সভা কক্ষে উপজেলার জনপ্রতিনিধি,রাজনৈতিক নেত্রীবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক,শিক্ষক,ইমাম, স্বাস্থ্য কর্মী এবং গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে এসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও আর.এম.ও ডা.ফরিদুজ্জামান’র সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রতন কুমার সাহা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলাম,বিষয় ভিক্তিক পাওয়ার পয়েন্ট প্রেজেটেশন করেন ডা.মেহবুবা আফরোজ লামিয়া। উক্ত সভায় বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী,উপজেলা শিক্ষা অফিসার(ভারঃ)আশরাফুল ইসলাম মন্ডল,আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা কেন্দ্রী মস্জিদ’র পেশ ইমাম মাওলানা নূরুজ্জামান, বাগাতিপাড়া মডার্ন প্রেসক্লাব’র সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ, বাগাতিপাড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সাজ্জাদ হোসেন,প্রাথমিক শিক্ষক সমিতির বাগাতিপাড়া শাখা আহ্Ÿায়ক নূরুজ্জামান দুলাল প্রমুখ ।

আগামী ৩০ অক্টাবর থেকে ৫ নভেম্বর জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ-২১ এ দেশের সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের স্কুলগামী ও বহির্ভুত এবং ঝরে পড়া ৫-১৬ বৎসর বয়সী সকল শিশুকে ১টি করে কৃমি নাশক বড়ি ’ভ্যারোম্যাক্স ৫০০ মি.লি’ সেবন করানো হবে বলে জানান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রতন কুমার সাহা।

x