বাগাতিপাড়ায় সাংবাদিকদের এসিল্যান্ডকে বিদায় ও নবাগত কে বরণ

38

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যাকে বিদায় ও নবাগত সুরাইয়া মমতাজকে সাংবাদিকদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বুধবার দুপুর ২ টার দিকে উপজেলা প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা, দৈনিক ইত্তেফাক’র সাংবাদিক ও কলামিস্ট এম.আরিফুল ইসলাম তপু সহ অন্যান্য সাংবাদিকগণ এ বিদায় সম্মাননা এবং নবাগতকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সদ্য বিদায়ী এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা রাজশাহী সিটি এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ফলিত রসায়ন বিভাগে মাস্টার্স শেষ করে, ৩৫ তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে অন্তরভুক্ত হয়ে দেশের বিভিন্ন এলাকায় দায়িত্ব পালন করে গত ২ ডিসেম্বর ২০২০খ্রী: বর্তমান কর্মস্থলে যোগদান করে ছিলেন কিন্তু,বর্তমানে তিনি বদলী হয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদান করবেন বলে জানা যায়।

অপরদিকে,নবাগত এসিল্যান্ড সুরাইয়া মমতাজ রাজশাহী শহরের কাঁটাখালী এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইংরেজী বিভাগে মাস্টার্স শেষ করে, ৩৭ তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে অন্তরভুক্ত হয়ে দেশের বিভিন্ন এলাকায় দায়িত্ব পালন করে ১৭ জুলাই ২০২২খ্্রী:এই উপজেলায় সহকারী কমিশনার (ভূমি)হিসেবে যোগদান করেন।
এসময় তিনি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মাধ্যমে উপজেলাবাসীকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে সার্বিক কাজের সহযোগীতা চেয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব’র সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ,দৈনিক আমার সংবাদ’র জেলা প্রতিনিধি আব্দুল বারী,দৈনিক প্রতিদিনের সংবাদ’র উপজেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম,দৈনিক মানবকন্ঠ’র উপজেলা প্রতিনিধি সোহেল রানা তুহিন, দৈনিক বাংলাদেশ সমাচার’র উপজেলা প্রতিনিধি মুক্তার হোসেন প্রমুখ।

x