বাগাতিপাড়া পৌর আওয়ামী লীগের ত্রী-বাষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি আব্দুল বারী, সাধারণ সম্পাদক মাইনুল

0 130

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়ার পৌর আওয়ামী লীগের ত্রী- বাষিক কমিটি গঠন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা ও পৌরসভার প্রাণকেন্দ্র মালঞ্চী বাজারে এই সভাঅনুষ্ঠিত হয়। যুগ্ন-আহবায়ক মাইনুল ইসলাম এর সভাপতিত্বে ও বাগাতিপাড়া উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আব্দুল বারীর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপাতি ও সাবেক সংসদ সদস্য আবুল কালাম, প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

উদ্ধোধক উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান। সভায় পৌর আওয়ামী লীগের প্রয়াত আহবায়ক আব্দুল হামিদ মিয়ার মৃত্যুতে ও ১নং যুগ্ন-আহবায়ক রিয়াজুল ইসলামের চাকুরী সরকারীকরণের কারণে, সেও পদ থেকে অব্যাহতি পেলে পৌর আওয়ামী লীগের নেতৃত্বে শূণ্যতা সৃষ্টি হওয়ায় বর্ধিত সভায় আনুষ্ঠানিক ভাবে যুগ্ন-আহবায়ক মাইনুল ইসলামের নেতৃত্বে পৌর আওয়ামী লীগের ত্রী- বার্ষিক কাউন্সিল অনুষ্টিত হয়।

 

উক্ত অধিবেসনে আব্দুল বারী কে সভাপতি ও মাইনুল ইসলাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সিনিয়ার সহ-সভাপতি রুহুল আমিন সরকার, যুগ্ন সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সহ ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ পৌরকমিটি ঘোষনা করা হয়। সভায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী গণ উপস্থিতি ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x