বাগেরহাটে মোরেলগঞ্জে রবি’র বিক্রয় প্রতিনিধিকে মারপিট করে টাকা মোবাইল ছিনতাই

0 584
এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:বাগেরহাটের মোরেলগঞ্জে রবি’র বিক্রয় প্রতিনিধি মিরাজুল ইসলাম মিন্টু (৩০) কে মারপিট ও অজ্ঞান করে পৌনে ১ লক্ষ ছিনতাই করার ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা তার মোটর সাইকেল নিতে ব্যর্থ হলেও ৩ টি মোবাইল নিতে সক্ষম হয়েছে। ছিনতাইকারীদের মারপিটে আহত মিরাজুল ইসলাম মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে।
অভিযোগে জানা গেছে, উপজেলা বলইবুনিয়া ইউনিয়নের বাশবাড়িয়া গ্রামের সলেমান শেখের পুত্র রবি’র বিক্রয় প্রতিনিধি মিরাজুল ইসলাম মিন্টু শরণখোলায় দায়িত্ব পালন শেষে মোরেলগঞ্জ ফিরছিলেন। এসময় দুটি মোটর সাইকেলে আরোহী বেশে ৪ জন ছিনতাইকারী তার পিছু নেয়। পথিমধ্যে সে মোরেলগঞ্জ-শরণখোলা আঞ্চলিক মহাসড়কে পুরাতন সিআরসি সন্নিকটে কাঠের পুল ও মোল্লার রাস্তার মধ্যবর্তী নাম স্থানে তার পথরোধ করে মারপিট ও স্প্রে দিয়ে অজ্ঞান করে নগদ পৌনে ১ লক্ষ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। ছিনতাইরা তার ব্যবহৃত মোটর সাইকেলটি ফায়ার সার্ভিসের সামনে ফেলে রেখে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জেলা রবি’র ম্যানেজার আশ্রাফুল ইসলাম ছিনতাইয়ের ঘটনাটি সাংবাদিকেদের নিশ্চিত করেছেন। তাদের উর্ধ্বতন কর্তৃপক্ষ দেশের বাইরে থাকায় মামলা হবার বিষয়টি তিনি নিশ্চিত করতে পারেনি।
বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.