বাঘার আড়ানীতে জানালার শিক ভেঙ্গে ঘরে ঢুকে এক গৃহবধূকে বেধম প্রহার

0 972

bagaডাঃ আঃ গফুর প্রাং. বাঘা : গত বৃহস্পতিবার দিনগত রাত্রিতে জানালার শিক ভেঙ্গে ঘরে ঢুকে এক গৃহবধকে ভীষণ প্রহার করেছে এক দুস্কৃতকারী। এ সময় উক্ত গৃহবধূ ও তার শাশুড়ীর চিৎকারে দুস্কৃতকারী একই জালানা দিয়ে পালিয়ে যায়। গৃহবধূর শাশুড়ি সন্ধ্যারাণী নন্দী বলেন, তাঁর বৌমাকে ঘুমের ঘোরে অন্ধকারে বেধম প্রহার করেছে। সে কোনো টাকা-পয়সা, গহনা পত্র নেই নাই। ঘরে একজনই ঢুকেছিল বাইরে আরো ছিল বলে তিনি অনুমান করছেন। পুত্রবধূ চিত্রারাণী নন্দীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং থানায় একটি জিডি করা হয়। জিডি নং -১১১৯/৩০/৯। শাশুড়ি সন্ধ্যারাণী নন্দী অনুমান করছেন মশারির মধ্যে অন্ধকারে আমার পুত্রবধূকে মারধর করেছে। তবে আমার অনুমান আমাকে মেরেফেলে দেওয়ার জন্য তারা মারপিট করেছে। কিন্তু আমি অন্য ঘরে থাকায় বৌমা তাদের মারপিটের শিকার হয়। তবে বাড়ীর লোকজন কেহই উক্ত দুস্কৃতকারকে চিনতে পারে নি।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ীর কেহই উক্ত দুস্কৃতকারকে চিনতে পারে নি। তারা কোনো অভিযোগ করতে না চাইলে একটি জিডি করা হয়েছে। তবে আমাদের তদন্ত অব্যাহত থাকবে।

বাঘার আড়ানী পৌর ও ইউনিয়নের পূজা কমিটির সদস্যদের সাথে
মেয়রের মতবিনিময় সভা
ডাঃ আঃ গফুর প্রাং. বাঘা : গতকাল শুক্রবার বিকেলে বাঘার আড়ানী পৌরসভার হলরুমে পৌর এলাকার ৮টি ও ইউনিয়ন এলাকার ১টি মোট ৯টি পূজা কমিটির সভাপতি ওসম্পাদকদের সাথে পৌর মেয়র মুক্তার আলীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সে সময় উপস্থিত ছিলেন বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ, বাঘা উপজেলার পূজা উদ্যাপন কমিটির সম্পাদক রামগোপাল সাহা ও পৌরসভার কমিশনার বৃন্দ। মেয়র বলেন, আমি এবং আমার কমিশনারগণ প্রতিটি পূজা মন্ডপ দেখাশোনা করবেন। তিনি আরও বলেন, পূজা বিসর্জনের জন্য ক্ষেপাবাড়ীর ঘাট, ঋষিপাড়ার ঘাট ও আড়ানী বাজার এলাকার ঘাট সংস্কার করা হবে এবং অতিরিক্ত আলোকসজ্জা করা হবে। ওসি বলেন, আপনারা নির্বিঘেœ পূজা উদ্যাপন করুন। আইনপ্রয়োগকারী সংস্থা আপনাদের সক্রিয় সহযোগিতা করবে।

Leave A Reply

Your email address will not be published.