বাঘায় দিনমজুরের ঘর ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

0 ৪১২

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় রাতের আঁধারে পাকা ঘর ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ এপ্রিল) আড়ানী নুরনগর গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার আড়ানী নুরনগর গ্রামের হতদরিদ্র আতাহার আলী আতুর দিনমুজুর ছেলে রাজিব হোসেন তার কেনা জমিতে ইটের গাঁথুনি দিয়ে বাড়ির নির্মাণ কাজ শুরু করেন। এরই মধ্যে মাটি থেকে মেঝে পর্যন্ত কাজও করেছেন। কিন্তু মঙ্গলবার রাতে ভেঙ্গে দিয়েছে দর্বৃত্তরা।

রাজিব হোসেন বলেন, দিনমুজুরের কাজ করে সংসার চালায়। সংসারে ব্যায় বাদে সঞ্চয় করা টাকা দিয়ে কয়েক বছর আগে ৮ শতাংশ জমি ক্রয় করেছি। সেই জমিতে পাকা বাড়ির কাজ শুরু করি। আমার সেই কাজ রাতের আধারে কে বা কারা ভেঙ্গে দিয়েছে।

আড়ানী ইউনিয়নের নারী মেম্বর ও নুরনগর গ্রামের বাসিন্দা নাদিরা বেগম বলেন, এই ঘটনাটি আমার বাড়ি পাশে ঘটেছে। আমি ভাংচুর করা ঘর দেখেছি। যারা এই কাজের সাথে জড়িত, তাদের শাস্তি হউক সেটা আমি চাই।
আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও নুরনগর গ্রামের বজলুর রহমান বলেন, এই এলাকায় একটি সিন্ডিকেট গ্রুপ তৈরী হয়েছে। এলাকায় নতুন কেউ কোন বাড়ি করতে গেলে কৌশলে চাঁদা দাবি করা হচ্ছে। চাঁদা দিতে না পারলে রাতের আধারে ভেঙ্গে দেয়া হচ্ছে। তবে এদের ভয়ে কেউ মুখও খুলছেনা। সঠিকভাবে তদন্ত করে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া জরুরি হয়ে পড়েছে।

 

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনী ব্যবস্থা নিব।

 

Leave A Reply

Your email address will not be published.