বাঘায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৩০
স্টাফ রিপোর্টার বাঘা: রাজশাহীর বাঘায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার-৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) উপজেলা দলীয় কার্যালয় হতে সকাল ১০ টায় এক র্যালী শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দলীয় সূত্রে জানা যায়,১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
তাঁর জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে রাজশাহীর বাঘায় সকাল ১০টায় আনন্দ র্যালি,কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় দলীয় ভাবে। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে র্যালি শেষে দলীয় কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য,মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সহযোগী অঙ্গ সংগঠনের শতশত নেতৃবৃন্দ। এই সময় বক্তারা বলেন,শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশেরএকটি ঐতিহাসিক দিন। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল।
বিশ্ব দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তারা আরো বলেন,চতুর্থবারের মতো দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন জন নেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন।
মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। এ ছাড়াও,শেখ হাসিনার নেতৃত্বে স্থায়ী অর্থনৈতিক প্রবৃদ্ধি,খাদ্যে স্বনির্ভরতা,নারীর ক্ষমতায়ণ,কৃষি,শিক্ষা,স্বাস্থ্য,গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ,জ্বালানী ও বিদ্যুৎ,বাণিজ্য ও আইসিটিে ব্যাপক সাফল্য অর্জন করেছে।
যুদ্ধাপরাধীদের বিচার,জঙ্গিবাদ প্রতিরোধ,যুদ্ধাপরাধীদের বিচার, পার্বত্য চট্টগ্রামের ঐতিহাসিক শান্তি চুক্তি সম্পাদনসহ বিভিন্ন ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন তিনি। উক্ত অনুষ্ঠানে আ’লীগ,বঙ্গবন্ধু সৈনিক লীগ, যুবলীগ,কৃষকলীগ,তাঁতী লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.