বাঘায় মোরলী বাঘ আটক

0 614

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় একটি মোরলী বাঘ আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মীরগঞ্জ বাজার এলাকা থেকে এই মূরলী বাঘ আটক করা হয়। জানা যায়, বাঘা উপজেলার মীরগঞ্জ বাজারের রেজাউল হোসেনের ভাই-বোন নামের লাইব্রেরীতে ঢুকে একটি মোরলী বাঘ। এই সময় এলাকার লোকজন আটক করে। পরে উপজেলা বন বিভাগের কর্মকর্তার সাথে যোগাযোগ করলে সেখানে কোন কর্মকর্তা উপস্থিত হয়নি। ফলে মোরলী বাঘটি আটক করে এলাকার লোকজন বেকায়দায় পড়েছে। বর্তমানে মীরগঞ্জের হেলালপুর গ্রামের দোয়েল হোসেনের আওতায় মোরলী বাঘটি রাখা হয়েছে।
মীরগঞ্জের হেলালপুর গ্রামের দোয়েল হোসেন বলেন, মোরলী বাঘটি আটক করে উপজেলা বন বিভাগের অফিসে নিয়ে যায়। সেখানে অফিস বন্ধ পাওয়া যায়। পরে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তারা আসেনি। তবে এটিকে এলাকার কেউ বলছেন মোরলী বাঘ, আবার কেউ বলছেন বন বিড়াল। কেউ সঠিকভাবে চিহিৃত করতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে মোরলী বাঘ।
বাঘা উপজেলা বন বিভাগে কর্মকর্তা সুব্রত দাস বলেন, আজকে ছুটির দিনের জন্য অফিসে যাওয়া হয়নি। তবে যারা আটক করেছে, তাদের কথা অনুয়ায়ী ধারণা করা হচ্ছে এটি একটি বন বিড়াল। এটিকে নিরালয় এলাকায় ছেড়ে দেয়ার জন্য বলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.