বাছাইপর্ব স্থগিত হওয়ায় রুমানাদের স্বস্তি

0 69

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে নারীদের ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্ব স্থগিত হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক রুমানা আহমেদ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নারী ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব ৩ থেকে ১৯ জুলাই শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবার কথা ছিল। বাছাইপর্ব থেকে সেরা তিনটি দল আগামী বছর নিউজিল্যান্ডে হতে যাওয়া বিশ্বকাপের মূল পর্বে খেলার সুযোগ পেত।

বাছাইপর্বের বাঁধা পেরোতে পারলেই আগামী বছর নারী বিশ্বকাপের মূল পর্বের খেলার সুযোগ পেত বাংলাদেশ। কিন্তু করোনার প্রভাবে স্থগিত হয়ে গেল নারী বিশ্বকাপের বাছাইপর্ব।

প্রতিযোগিতা পিছিয়ে যাওয়ায় যাওয়ায় নিজেদের প্রস্তুতির ভালো সুযোগ দেখছেন রুমানা। তিনি বলেন, “নির্ধারিত সময়ে বিশ্বকাপ শুরু হলে, আমরা সমস্যায় পড়ে যেতাম। কারণ টুর্নামেন্ট নিয়ে আমাদের কোনো ভালো অনুশীলন হয়নি।”

“আইসিসির টুর্নামেন্টটি স্থগিত হয়েছে, এটি ভালো হয়েছে। এখন অনুশীলনের জন্য যথেষ্ট সময় পাওয়া যাবে আশা করি। আমরা ইতোমধ্যে চারটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছি। কিন্তু কখনো ওয়ানডে বিশ্বকাপ খেলা হয়নি। এবার যে কোনো মূল্যে খেলার লক্ষ্য নিয়ে বাছাইপর্বে যেতে চাইছি। আইসিসির এমন সিদ্বান্তে আমরা এখন স্বস্তি পাচ্ছি।”

Leave A Reply

Your email address will not be published.

x