বাবার নামে অ্যাসিড আক্রান্ত মহিলাদের জন্য শাহরুখের ফাউন্ডেশন

0 93

বিনোদন ডেস্ক: সামাজিক কাজে যুক্ত থাকেন কিন্তু কখনই সেই বিষয় নিয়ে আলচনা করতে পছন্দ করেন না অভিনেতা শাহরুখ খান। ফাদার্স ডে উপলক্ষে তিনি এমন একটি কাজ করলেন যা নিয়ে প্রত্যেকেই গর্ববোধ করছেন। এই বিশেষ দিনে তিনি অ্যাসিড আক্রন্ত মহিলাদের জন্য একটি প্রতিষ্ঠান খুললেন এবং নাম দিলেন মীর ফাউন্ডেশন।

তিনি সবার সঙ্গে এই কথাটি ভাগ করে নেন এবং জানালেন নিজের কথা। রবিবার অর্থাৎ পিতৃদিবসের দিন তিনি অ্যাসিড আক্রান্ত মহিলাদের জন্য তিনি এই ফাউন্ডেশন খোলেন এবং শাহরুখ জানান, প্রতিষ্ঠানটির নাম আমি বাবার নামে রেখেছি। আমরা আপনাদের পাশে আছি। এই দিনটির থেকে আর কোনও শুভ দিন পেলাম না উদ্বোধনের জন্য। তাই ফাদার্স ডে-র দিনই খুলে দিলাম।

এরপর শাহরুখ লেখেন, জীবনে আমি অনেক সুযোগ দেখেছি। এই ফ্ল্যাটফর্মটা তাদের জন্য যারা জীবনে কিছু করতে চান। নিজের জীবনেক নতুন করে শুরু করতে চান। তারাও যেন বাকিদের মতো ভালোভাবে থাকতে পারেন। সমাজের কাছ থেকে তারা ভালোবাসা এবং সম্মান পান না তাই তাদের জন্য এই কাজ আমাদের সকলের। এই কথাটা শুনে আপনারা আমাকে আদর্শবাদী বলতে পারেন, কিন্তু আমি বিশ্বাস করি মহিলাদের এগিয়ে নিয়ে যাওয়া এবং তাদের সমস্ত স্বপ্নকে পূরণ করা।

প্রসঙ্গত, খুব শীঘ্রই তাকে দেখা যাবে রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে। এই নিয়ে দুজনের মধ্যে কথাও হয়েছে বলে জানা যায়। অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাও করবেন ‘কিং’ খান। ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.