বিএনপিকে মোকাবেলা করতে চায় বিকল্পধারা

0 97
বিএনপিকে মোকাবেলায় কর্মপরিকল্পনা ঠিক করছি: মাহি বি চৌধুরী

রাজনীতি ডেস্ক: বিএনপিকে মোকাবেলায় কর্মপরিকল্পনা তৈরি করছে বিকল্পধারা। এমটিই জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম-মহাসচিব মাহী বি চৌধুরী।

মাহি বি চৌধুরী বলেন, মনোনয়ন নিয়ে বাঁকা পথে হাঁটছে বিএনপি। সেটি মোকাবেলায় আমরা (বিকল্পধারা বাংলাদেশ) কর্মপরিকল্পনা ঠিক করছি।

রবিবার(২৫ নভেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, আমরা আমাদের কর্ম-কৌশল নিয়ে আলোচনা করেছি। কিভাবে আমরা নির্বাচনের মাঠে কাজ করবো, বিস্তারিত আলোচনা হয়েছে। দেশে এখন নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। এমন কোনও পরিবেশ সৃষ্টি হয়নি, যে তারা (ঐক্যফ্রন্ট) নির্বাচন থেকে বেরিয়ে যাবে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতের নতুন জোট হচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। তারা নির্বাচন থেকে বের হয়ে যাওয়ার পাঁয়তারা করছে। তাদের উদ্দেশ্য নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা।

মাহি বি চৌধুরী বলেন, আমরা একটি অংশগ্রহণমূলক নির্বাচন করে দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে চাই। আমরা নির্বাচনী লড়াইয়ে কোন কর্মপদ্ধতিতে এগিয়ে যাব, সে বিষয় নিয়ে আলোচনা করেছি৷

তিনি বলেন, বিএনপি নেতাদের বক্তব্যই আমাদের এ আশঙ্কার কারণ। এক একটি এলাকায় তারা ৪-৫ জন প্রার্থী দেবে। হঠাৎ করে ৯ তারিখে প্রার্থী ঘোষণা দিবে। আর এটা সবাই মেনে নিবে।

মাহী বি চৌধুরী বলেন, যারা রাজনীতি বুঝে, তারা জানে তাদের নেতাদের মাথায় অন্য কোনও কূটবুদ্ধি আছে। এ জন্যে আমাদের কর্মকৌশল ঠিক করতে হচ্ছে। আমরা দেশে অংশগ্রহণমূলক, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন নিশ্চিত করব।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.