বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে : ওবায়দুল কাদের

0 168
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ সোমবার দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন। ছবি : সংগৃহীত

বিডি সংবাদ টোয়েন্টিফোর: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অবশেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা টেস্ট রিপোর্টে তাঁর আসল জন্মদিনের সঠিক তথ্য প্রকাশ হয়েছে। এতদিনে আসল থলের বিড়াল মিউ করে বেরিয়ে পড়েছে। বিএনপি নেতারা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন বলেও অভিযোগ করেন ওবায়দুল কাদের।

আজ সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে লিখিত বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন। আমরা খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করছি। তিনি পূর্ণ আরোগ্য লাভ করুন, আমরা এটাই চাই। বিএনপির নেতারা খালেদা জিয়ার সুচিকিৎসার চেয়ে তাঁর অসুস্থতা নিয়ে রাজনীতি করতে বেশি মনোযোগী বলে মন হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x