বিকেএসপিতে রূপগঞ্জের ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

0 99

বৃষ্টির বাগড়ার মধ্যেই মিরপুরে জয় তুলে নিয়েছে আবাহনী লিমিটেড। কিন্তু আবাহনী বনাম পারটেক্স স্পোর্টিং ক্লাবের ম্যাচটি নিষ্পত্তি হলেও বিকিএসপিতে পরিত্যক্ত হয়েছে দুটি ম্যাচ। একটি ওল্ড ডিওএইচএস ও লিজেন্ডস অব রূপগঞ্জ; অন্যটি হলো ব্রাদার্স ইউনিয়ন ও প্রাইম দোলেশ্বরের ম্যাচ।

বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও ওল্ডডিওএইচএস স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে মাহমুদুল হাসান জয়ের ব্যাটে ভর করে ১৭১ রান করেছিল ওল্ডডিওএইচএস। ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন মাহমুদুল হাসান জয়। এ ছাড়া তিনটি চার ও দুটি ছয়ে রাকিন ৩৩ বলে ৪৬ রান করেন রাকিন আহমেদ।

 

ডিওএইচএসের ইনিংসের পরপরই নামে বৃষ্টি। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়েরই সুযোগ পায়নি রূপগঞ্জ। লম্বা সময় অপেক্ষার পর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা হয়। বোলিংয়ে রুপগঞ্জের হয়ে একটি করে উইকেট নেন মোহাম্মদ শহিদ, নাবিল সামাদ ও সাব্বির রহমান।

 

আরেক ম্যাচে বিকেএসপির চার নম্বর মাঠে মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন এবং প্রাইম দোলেশ্বর। ওই ম্যাচের ১৮.৪ ওভার হওয়ার পরই নামে বৃষ্টি। ওই সময় সাত উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করেছিল ব্রাদার্স। এরপর বৃষ্টির কারণে ম্যাচ বন্ধ হয়ে যায়। শেষ পর্যন্ত ওই ম্যাচটিও বাতিল হয়ে যায়।

 

তবে, মিরপুরের ম্যাচটি শেষ পর্যন্ত হয়েছে। শেরেবাংলা স্টেডিয়ামে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে সাত উইকেটে হারিয়েছে মুশফিকুর রহিমের দল।

 

মিরপুরে এদিন আগে ব্যাট  করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১২০ রান সংগ্রহ করেছে পারটেক্স স্পোর্টিং ক্লাব । দলের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেছেন তাসামুল হক। ৫৪ বলে তাঁর ইনিংসে ছিল ৯টি বাউন্ডারি। ২২ রান করেছেন মঈন খান। বাকিরা তেমন জ্বলে উঠতে পারেননি।

 

মাঝে বৃষ্টি বাগড়া দিলে ম্যাচটি অনেক সময় বন্ধ থাকে। এর ফলে বৃষ্টি আইনে আবাহনীর লক্ষ্য দাঁড়ায় ১০ ওভারে ৭০ রান। জবাব দিতে নেমে সেই লক্ষ্যে দলকে সহজেই নিয়ে যান মুশফিকুর রহিম। ২৬ বলে ৩৮ রান করেন তিনি। তাঁর ইনিংসে ছিল তিনটি চার ও একটি ছক্কা।

 

মুশফিকের পাশাপাশি মোহাম্মদ নাঈম করেন ১৭ বলে ১৯ রান। ব্যর্থ হয়েছেন নাজমুল হোসেন শান্ত ও আফিফ হোসেন। বড় জয়ে দুই পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠেছে আবাহনী লিমিটেড।

 

Leave A Reply

Your email address will not be published.

x