বিচ্ছেদের পর নিজেকে বদলাতে চান সামান্থা

2
দক্ষিণ ভারতীয় চিত্রনায়িকা সামান্থা রুথ প্রভু। ছবি : ইনস্টাগ্রাম থেকে

মাত্র দুদিন আগে, অর্থাৎ ২ অক্টোবর চার বছরের সংসারজীবনের ইতি টেনেছেন জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা। সামাজিক পাতায় এক যৌথ বিবৃতিতে নাগা চৈতন্য ও সামান্থা দুজনেই বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। এর আগে ‘আক্কিনেনি’ পদবি নাম থেকে তুলে দিয়ে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন চিত্রনায়িকা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, এবার পুরোনো নামে ফিরেছেন সামান্থা। সামাজিক পাতায় এখন তিনি সামান্থা রুথ প্রভু।

বিচ্ছেদের পর নতুন পোস্টও দিয়েছেন সামান্থা। সেখানে নিজেকে বদলানোর বার্তা তাঁর। সামান্থার ভাষ্যে, ‘যদি পৃথিবীকে বদলাতে চাই, তবে আগে নিজেকে বদলাতে হবে। স্বশয্যা তৈরি করতে হবে। তাক থেকে সরাতে হবে ধুলোময়লা। দিবাস্বপ্ন দেখলে চলবে না এবং আমি সেটা করতে চাই।’

২০১৭ সালের ৭ অক্টোবর দীর্ঘদিন প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন নাগা চৈতন্য ও সামান্থা। ভারতীয় গণমাধ্যমে দীর্ঘদিন ধরে দক্ষিণী এই ডিভার বিবাহবিচ্ছেদের গুঞ্জন ছিল।

সম্প্রতি সামান্থা অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুমের ব্যাপক সাফল্য পায়। পত্রপত্রিকার খবর, সামান্থার হাতে রয়েছে দুটি তামিল সিনেমা। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অপরটি ‘শকুন্তলম’, যেখানে পৌরাণিক চরিত্র শকুন্তলার ভূমিকায় দেখা যাবে সামান্থাকে।

x