বিপুল পরিমাণ হেরোইন ও ফেন্সিডিল সহ তিন জনকে আটক

47

স্টাফ রিপোর্টার: বালুর ট্রাকে করে কৌশলে মাদক পাচারের সময় বিপুল পরিমাণ হেরোইন ও ফেন্সিডিল সহ তিন জনকে আটক করেছে র‌্যাব-৫ রাজশাহীর একটি দল। সোমবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে নাটোর জেলার লালপুর থানাধীন গোপালপুর গ্রামের রেল ক্রসিযের কাছে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় বালু ভর্তি ওই ট্রাক থেকে ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন, ৪০০ বোলত ফেন্সিডিল সহ পাচার কাজে ব্যবহৃত বালু ভর্তি সিঙ্গেল কেবিন ড্রাম ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, নারায়নজগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন পাঁচরুখি গ্রামের মৃত ইদ্রিস ফকিরের ছেলে জয়নাল হোসেন (৪২), ছাদত আলীর ছেলে শরিফ মিয়া (৩৩) এবং রুপগঞ্জ থানাধীন মাঠখোলা গ্রামের মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে নাজির হোসেন (২৭)। আটককৃতদের মধ্যে জয়নাল ট্রাকটির সত্বাধিকারী এবং শরিফ ও নাজির চালক ও হেল্পার।

র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লে: কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, সোমবার রাতে নাটোর জেলার গোপালপুর এলাকার রেল ক্রসিংয়ের কাছে র‌্যাবের একটি দল টহল দিচ্ছিল। এসময় রাত সাড়ে ১০ টার দিকে হলুদ রঙের একটি সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসতে দেখে র‌্যাবের টিম ট্রাকটিকে থামতে সিগনাল দেয়। এসময় ট্রাকে থাকা তিনজন ব্যক্তি র‌্যাবের টহল দল দেখে পলাতে চেষ্টা করলে তাদের আটক করা হয়।

এসময় তাদের ট্রাকটি তল্লাশি করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ট্রাকটির বালুর মধ্যে কৌশলে ১২টি প্যাকেটের মধ্যে ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন ও ৪০০ বোতল ফেন্সিডিল লুকান ছিল।

আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদে প্রথামিক ভাবে জানা যায়, তারা সংঘবদ্ধ মাদক পাচার চক্রের সাথে জড়িত। বালুর ট্রাকের মধ্যে করে তারা রাজশাহী, নাটোর সহ সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে ঢাকায় পৌছে দিত। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব-৫ রাজশাহীর এই অধিনায়ক।

x