বিপুল ভোটে আ”লীগের একরামুল মেয়র নির্বাচিত,বিএনপির ভোট বর্জন

0 88

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী একরামুল হক। রোববার সন্ধ্যায় বেসরকারী ভাবে প্রাপ্ত খবরে আ”লীগৈর মেয়র প্রার্থী একরামুল হক পেয়েছেন নৌকা প্রতীক ১৪ হাজার ৯৮১ ভোট পেয়ে বিজয়ী হন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

এছাড়াও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল পেয়েছেন ধানের শীষ ২ হাজার ৮১২ ভোট। এ দিকে ভোট চলাকালীন সময়ে ভোট গ্রহণ শেষ হওয়ার মাত্র ২ ঘন্টা আগে দুপুর ২ টার দিকে নির্বাচনে ভোটদানে বাধা, এজেন্টকে ভোট কেন্দ্রে প্রবেশে বাধাসহ বিভিন্ন অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষনা দেন বিএনপির মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল।

 

তার নিজ বাস ভবনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। তবে বিএনপি প্রার্থী বিকুলের এসব অভিযোগ ভিত্তিহীন, মনগড়া এবং নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তিনি এসব কথা বলেছেন বলে দাবি করেছেন আওয়ামীলীগের প্রার্থী একরামুল হক। তিনি বলেন, বিএনপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য আসে না। আসে মুলত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে।

 

সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও বিএনপির প্রার্থী নিজের পরাজয় সুনিশ্চিত আচ করতে পেরে নির্বাচন শেস হওয়ার মাত্র ২ ঘন্টা আগে তিনি ভোট বর্জনের ঘোষনা দেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x