বিবারকে সেলেনার আবেগঘন চিঠি

0 283

বিনোদন ডেস্ক : এই তাদের সম্পর্ক ভাঙে, এই তাদের মন কষাকষি হয়, আবার মুহূর্তে রং পাল্টায় সমীকরণ! জাস্টিন বিবার আর সেলেনা গোমেজের সম্পর্ক থাকা বা ভাঙাটা এ রকমই।

এখন শোনা যাচ্ছে, হেইলি বল্ডউইনের সঙ্গে জাস্টিনের এনগেজমেন্ট হয়ে যাওয়ার পরে জাস্টিনকে একটি চিঠি লিখেছিলেন সেলেনা। আসলে মার্চে তাদের শেষ বারের মতো সম্পর্ক ভেঙে যাওয়ার পরে জাস্টিন পরবর্তী সম্পর্কে এগোতে সময় নেননি। হেইলিকে ডেট করছিলেন তার ঠিক পরেই। সেলেনা এ সব জানতেন না।

অনেকের মতো হেইলি-বিবারের বাগদানের খবরে তিনিও অবাক হয়েছিলেন। শেষে ভেবেচিন্তে বিবারকে একটি আবেগবহুল চিঠি লেখেন তিনি। তিনি লিখেছেন, তিনি কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে, নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনওভাবেই আর একসঙ্গে দেখা যাবেনা তাদের, জাস্টিনের সঙ্গে কাটানো দিন কেন সেলেনা মনে রাখবে যখন জাস্টিন এনগেজ হয়ে গেছে অন্য কারও সঙ্গে, তবে যাই হোক শেষে শুভেচ্ছা জানিয়েছেন জাস্টিনের জন্য।

জাস্টিন-হেইলির বাগদানের খবরে খুশি নয় জাস্টিন ভক্তরা। তাদের মতে, জাস্টিনের সঙ্গে একমাত্র সেলেনাকেই মানায়। সেলেনার সঙ্গে দীর্ঘদিন জাস্টিনের সম্পর্ক থাকার কারণে ভক্তরা হেইলিকে ঠিক মেনে নিতে পারছে না। তবে সেলেনাকে আপাতত বেশ খোশ মেজাজেই দেখা যাচ্ছে। তিনি এখন বাইরে ছুটি কাটাতে ব্যস্ত।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.