বির্তকের ব্যাপারে যা বললেন মাওলানা মামুনুল

0 83

নারায়ণগঞ্জে সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে আটকের ঘটনায় আলোচনা-সমালোচনা তুঙ্গে। শনিবার (৩ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা একটি ভিডিওতে দেখা যায় মামুনুল হককে স্থানীয়রা বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে। এসময় তার সাথে থাকা ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক। পরে অবশ্য পুলিশ হেফাজতে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পুলিশের কাছ থেকে ছাড়া পাওয়ার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে দুটি পোস্ট করেছেন হেফাজত ইসলামের এই শীর্ষস্থানীয় নেতা। সেখানে তিনি নিরাপদে আছেন উল্লেখ করেন এবং দেশবাসীকে গুজবে বিভ্রান্ত না হবার ব্যাপারে অনুরোধ করেন। এর পরে লাইভে আসার ব্যাপারে আরো একটি পোস্ট করেন তিনি।

প্রথম পোস্টে তিনি বলেছেন, `আমি নিরাপদে আছি, পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক ! কেউ কোনো গুজবে বিভ্রান্ত হবেন না !!’


এরপরেই কৃতজ্ঞতা প্রকাশ করে আরো একটি পোস্ট করেন। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, `কোনো ধরণের উত্তেজনাপূর্ণ আচরণ করা যাবে না। ধৈর্য ও সহনশীলতার সহিত পরিস্থিতি মোকাবিলা করতে হবে।’

শনিবার (৩ এপ্রিল) বিকেলে ওই রিসোর্টে মামুনুল হককে অবরুদ্ধ করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার বেশকিছু ভিডিও ভাইরাল হয়।

স্থানীয়দের অভিযোগ, একজন নারীকে নিয়ে তিনি ওই রিসোর্টে সময় কাটাতে গিয়েছিলেন। তবে মামুনুল বলছেন, দুই বছর আগে এই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে তিনি বিয়ে করেছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x