বিশ্বকাপ দেখতে যাওয়া ভক্তদের জন্য সুখবর

১৩৪
বিশ্বকাপে ভক্তদের উচ্ছ্বাস। ফাইল ছবি

আর কয়েক মাস বাদেই মাঠে গড়াবে বিশ্বকাপ ফুটবল। সময়ের হিসেবে এখনো প্রায় চার মাস বাকি। তবে বিশ্বকাপের বছর বলে কথা। টুর্নামেন্ট শুরু হতে দেরি হলেও, এখনই ফুটবলের বৈশ্বিক আসরের রোমাঞ্চ শুরু হয়ে গেছে।

কাতারে আগামী ২১ নভেম্বর থেকে মাঠে গড়াবে বিশ্বকাপের আসর। দেশটির আটটি স্টেডিয়ামে চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়বে ৩২টি দল। এই সময়টা ফুটবলে উৎসবে মেতে থাকবে পুরো কাতার।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে কাতারে ফুটবল বিশ্বকাপ দেখতে পাড়ি জমাবেন ভক্তরা। সেই ভক্তদের জন্যই থাকছে সুখবর। বিশ্বকাপ দেখতে যাওয়া ভক্তদের জন্য একটি ফ্যাশন শো এবং কনসার্ট আয়োজন করতে যাচ্ছে কাতার।

ফ্যাশন শোর নাম হবে কাতার ফ্যাশন ইউনাইটেড। আর এই ফ্যাশন শোটি হবে বিশ্বকাপেরই স্টেডিয়াম ৯৭৪ তে। বিশ্বকাপের সেমিফাইনাল ও ফাইনালের মাঝে এই স্টেডিয়ামেই হবে ফ্যাশন শো আর কনসার্ট।

আগামী ১৩ ও ১৪ ডিসেম্বর হবে বিশ্বকাপের সেমিফাইনাল। ১৭ ডিসেম্বর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ফাইনাল হবে ১৮ ডিসেম্বর। এর মধ্যেই কাতার ফ্যাশন ইউনাইটেড শো এবং কনসার্টটি হবে ১৬ ডিসেম্বর।

২১ নভেম্বর সেনেগাল ও নেদারল্যান্ডসের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে কাতার বিশ্বকাপ। একই দিন স্বাগতিক কাতার মুখোমুখি হবে ইকোয়েডরের। এর পরদিনই ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা।

Comments are closed.