বিশ্ব পরিবেশ দিবসে রাসিকের উদ্যোগে র‌্যালি ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

১৬২

স্টাফ রিপোর্টার : ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের পরিবেশ শাখার উদ্যোগে র‌্যালী ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। রোববার সকালে নগর ভবন হতে র‌্যালীটি বের হয়ে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর হয়ে নিউমার্কেট জিরোপয়েন্ট হয়ে সোনাদিঘী মোড় হয়ে কাদিরগঞ্জস্থ জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান মাজারে গিয়ে শেষ হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন পরিবেশ স্থায়ী কমিটির সভাপতি ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন। র‌্যালী শেষে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান মাজারে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

র‌্যালীতে রাসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিবেশ শাখার উন্নয়ন সহকারী জুবায়ের হোসেন জেনিথ, পরিবেশ ও পরিচ্ছন্ন শাখার কর্মচারীবৃন্দ অংশ নেন।

দিবসটি উপলক্ষ্যে র‌্যালী, শ্রদ্ধা নিবেদন শেষে মাজার প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির ২০টি ফুলের চারা রোপণ করা হয়। মাজার প্রাঙ্গণে বৃক্ষরোপণকালে ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন ও মহানগর আওয়ামী রীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন উপস্থিত ছিলেন।

Comments are closed.