বিয়ের পর ‘উমা’ হয়ে সিনেমায় ফিরছেন কাজল

0 75

এই তো সপ্তাহকয়েক আগের গুঞ্জন—জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কাজল আগরওয়াল নাকি বিয়ের পর কাজ পাচ্ছেন না। শুধু কি তাই, ভারতীয় একাধিক গণমাধ্যম এমন ইঙ্গিতও দিয়েছিল গ্ল্যামার দুনিয়া থেকে আপাতত বিরতি নিয়েছেন অভিনেত্রী।

তবে সেই গুঞ্জনকে আর দীর্ঘ হতে দিলেন না কাজল। নিজেই ঘোষণা দিলেন নতুন সিনেমার। নাম ‘উমা’। সিনেমাটি পরিচালনা করবেন তথাগত সিংহ।

 

বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ‘উমা’ একটি পারিবারিক গল্পের সিনেমা। যেখানে দেখানো হবে—একটি বিয়ের জন্য একটি পরিবার একত্রিত হবে, যেখানে অপরিচিত ‘উমা’র আগমনে সিনেমার গল্প এগিয়ে যাবে। সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা অভিষেক ঘোষ ও মন্ত্ররাজ পালিওয়াল। সিনেমায় আর কারা অভিনয় করছেন, সে তথ্য পরে জানা যাবে।

বিয়ের পর কাজল আগরওয়ালের একমাত্র সিনেমা হিসেবে কল্যাণ পরিচালিত ‘ঘোস্টি’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। পত্রপত্রিকার খবর, কাজল আগরওয়ালের সিনেমা মুক্তির তালিকায় আছে ‘ইন্ডিয়ান টু’ (তামিল), ‘হে সিনামিকা’ (তামিল), ‘প্যারিস প্যারিস’ (তামিল), ‘আচার্য’ (তেলেগু) ও ‘মোসাগাল্লু’ (তেলেগু)।

 

এ ছাড়া ভেঙ্কট প্রভু পরিচালিত ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ দিয়ে ডিজিটালে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কাজল। এটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।

 

কাজলকে সবশেষ হিন্দি সিনেমা ‘মুম্বাই সাগা’য় দেখা গেছে, যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম ও ইমরান হাশমি।

 

গেল বছরের ৩০ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

 

Leave A Reply

Your email address will not be published.

x