বীর মুক্তিযোদ্ধাও স্বাধীনতা পরবর্তী সিরাজগঞ্জ মহুকুমা প্রশাসক ইসমাইল হোসেনর মৃত্যু

41

সিরাজগঞ্জ প্রতিনিধি: বীর মুক্তিযোদ্ধা এবং স্বাধীনতার পরবর্তীতে সিরাজগঞ্জ বেসরকারি ভাবে দ্বায়িত্ব প্রাপ্ত প্রথম মহুকুমা প্রশাসক ইসমাইল হোসেন (৮০) বুধবার ভোরে ৫ টা ৩০ মিনিটে আমেরিকার লস এনজ্ঞেলস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহ —রাজিউন)। এর আগে তিনি স্ট্রোক আক্রান্ত হলে উল্লেখিত হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়।বৃহস্পতিবার বাংলাদেশ সময় বাদ আছর আমেরিকার লস এনজ্ঞেসে নামায়ে জানাযা শেষে প্রয়াত স্ত্রীর কবরের পাশে দাফন করা হবে পারিবারিক সূত্রে জানাযায়। মৃত্যুকাল তিনি ১ ছেলে ২ মেয়ে রেখে গেছেন।

তিনি সিরাজগঞ্জ পৌরসভার দত্তবাড়ি গ্রামের মরহুম আলহাজ আব্দুস শুকুর এর ২য় পুত্র। তারা ৪ ভাই ১ বোন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে মুক্তিযোদ্ধা সহ সর্বস্তরের শোকের ছাড়া নেমে আসে। জেলা আওয়ামী লীগ,জেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ অন্যান্য সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করে ।

এছাড়াও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না মরহুমের বিদেহী আতœার শান্তি কামনা ও শোক শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন । উল্লেখ্য যে, মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে তিনি বিএলএফ এর কমান্ডার , রৌমারী ক্যাম্পের পরিচালক ছিলেন । স্বাধীনতার পরবর্তীতে তিনি সিরাজগঞ্জের মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নিয়োজিত ছিলেন । তিনি সিরাজগঞ্জের আবাল বৃদ্ধ বনিতার কাছে এসডিও ভাই নামে পরিচিত ।

x