বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম আবু‘র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

১২৯

রাজশাহী প্রতিনিধি: প্রয়াত বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম আবু‘র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও বিভিন্ন সময় প্রয়াত সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর অনুষ্ঠিত হয় স্মরণ সভা। স্মরণ সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইলিয়াছ আলী।

স্মরণ সভা ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী লেখক পরিষদ ও কবিকুঞ্জের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক। বক্তব্য দেন সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক জিন্নাতুননেসা তালুকদার, রাজশাহী মহানগর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. মোঃ আব্দুল মান্নান, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাদুল হক মাস্টার, সাবেক মহানগর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, গেরীলা বাহিনীর সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সাইদুল ইসলাম, সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আবুল হাসান, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাকিম আতাউর রহমান।

Comments are closed.