বৃষ্টির রেলগাড়িতে লুৎফর হাসান ও পুষ্পিতা

0 152

বিনোদন প্রতিবেদক : ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন পুষ্পিতা এখন কলেজে পড়ছেন। গান করছেন পাল্লা দিয়ে বড়দের সাথে। এবার একসাথে অনেকগুলো গানে জুটি বাঁধলেন ঘুড়ি খ্যাত শিল্পী লুৎফর হাসানের সঙ্গে। দুজনের প্রথম গানের শিরোনাম ‘বৃষ্টির রেলগাড়ি’। ঈদুল ফিতর উপলক্ষে গানটি প্রকাশ পাবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।  বৃষ্টির রেলগাড়ি গানের কথা ও সুর লুৎফর হাসানের। সংগীত আয়োজনে জন।

 

ইতোমধ্যে গানের অডিও-ভিডিও সম্পন্ন। পুষ্পিতার সাথে অভিনয় করেছেন মডেল অন্তু। থাকছেন লুৎফর হাসানও। ভিডিও পরিচালনা করেছেন আল মাসুদ।

 

গানটি প্রসঙ্গে পুষ্পিতা বলেন ‘গানের কথা, সুর, সংগীত সবই এত ভালো যা আমার জন্য আশীর্বাদের মতো। গানটি গেয়ে আমি খুব আনন্দিত’।

লুৎফর হাসান বলেন ‘বরাবরই আমি প্রতিশ্রুতিশীলদের মধ্যে যারা বেশ মেধাবী, তাদের নিয়ে কাজ করতে পছন্দ করি, সেই জায়গা থেকে পুষ্পিতার গান আমার ভীষণ ভালো লাগে। ফলে একসাথে অনেকগুলো কাজ হয়েছে। আশা করি কাজটি ভালো লাগবে।’

 

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে ১৩ মে, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপএ।

 

Leave A Reply

Your email address will not be published.

x