“ব্যাচ’৯২ গ্রাজুয়েট ক্লাব” এর উদ্যোগে ফল উৎসবে এতিমদের মাঝে ফল বিতরণ

194
নিজস্ব প্রতিবেদক: দেশ-বিদেশে অবস্থানরত গ্রাজুয়েটদের ভেতর মেলবন্ধন এবং দেশ ও জাতির জন্য নিবেদিত সামাজিক সংগঠন “ব্যাচ’৯২ গ্রাজুয়েট ক্লাব” আয়োজনে ফল উৎসব ২০২১ অনুষ্ঠিত হয়েছে। এ সময় দেশী-বিদেশি বিভিন্ন প্রকার ফল প্রর্দশণ করা হয় এবং ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত এতিমদের মাঝে ১৫ ধরনের মৌসুমী ফল বিতরণ করা হয়।

গতকাল শুক্রবার  (১৮ জুন) সকালে গাজীপুর মহানগরের বিআইডিসি রোডে জলপরী রিসোর্টে এম    এ কবিরের সভাপতিত্বে এবং শরিফুল ইসলাম শরীফের সঞ্চালনায় সংগঠনের প্রধান উপদেষ্টা মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ভার্চুয়ালি অনুষ্ঠানের সাফল্য কামনা করেন এবং প্রতি বছর এমন উদ্যোগ আয়োজনের নির্দেশনা প্রদান করেন।

“ব্যাচ’৯২ গ্রাজুয়েট ক্লাব” এর কার্যক্রম শুধু দেশের গণ্ডিতেই নয় প্রবাসেও চলমান রয়েছে। ধর্ম বর্ণ রাজনীতি বা ভৌগলিক সীমারেখার ভেদাভেদের উর্ধে থেকে ক্লাবের সদস্যবৃন্দ নিজেদের সম্পর্কোন্নয়নের পাশাপাশি বৃক্ষরোপণ, রক্তদান কর্মসূচি, আইটি খাতে বিনামূল্যে প্রশিক্ষণ, ঘুড়ি উৎসব আয়োজন, দুঃস্থদের কল্যাণ, মাদক ও নারী-শিশু নির্যাতন রোধ কল্পে সামাজিক সচেনতা বৃদ্ধি ইত্যাদি সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

কেবলমাত্র মাধ্যমিকে ১৯৯২ সালে উত্তীর্ণ এবং পরবর্তীতে গ্রাজুয়েটরা এই ক্লাবে সদস্য হিসেবে যুক্ত রয়েছে।

উল্লেখ্য, এ বছর বৃহস্পতিবার ১১ ই মার্চ রাজধানীর ঠিকানা ডে আউটারসে বিভিন্ন জেলা থেকে আগত গ্রাজুয়েটদের গেট টুগেদার অনুষ্ঠানে দোয়া মাহফিল এবং লগো উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিক পথচলা শুরু করে ক্লাবটি।

x