ব্যয়বহুল মিউজিক ভিডিওতে ইমরান-দর্শনা!

0 190

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। এরইমধ্যে ধারাবাহিকভাবে অনেক জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। বিশেষ করে গত তিন-চার বছরে তরুণ প্রজন্মের মধ্যে ইমরানই সবচেয়ে বেশি সফল।

নিজের গানের মাধ্যমে অডিও এবং প্লেব্যাকে অত্যন্ত শক্ত অবস্থান গড়েছেন তিনি। শুধু তাই নয় তার সুর ও সংগীতে অনেক শিল্পীর গানই পেয়েছে শ্রোতাপ্রিয়তা।

এদিকে আগামীকাল ফের নতুন গান প্রকাশ করছেন ইমরান। বললেন, আগামীকাল নতুন গানের ভিডিও নিয়ে আসছি আমি। গানটির শিরোনাম ‘তোর নামের ইচ্ছেরা’। এবারের গানটি প্রকাশ করছে গানচিল মিউজিক। এরইমধ্যে এর প্রমো প্রকাশ হয়েছে। খুব ভালো সাড়া মিলছে। এবারের গানটির অডিও-ভিডিও খুব আলাদা।

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আর এর ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এ গানটিতে ইমরানের মডেল হিসেবে দেখা যাবে কলকাতার নায়িকা দর্শনা বণিককে। গানটির শুটিং হয়েছে ভারতের লাদাখে।

বর্তমান ব্যস্ততা নিয়ে ইমরান বলেন, গান নিয়ে ব্যস্ততা চলছে। স্টেজ শোতে টানা ব্যস্ত আমি। দেশের বিভিন্ন স্থানে শো করছি নিয়মিত। এই ব্যস্ততা চলবে বর্ষা মৌসুম না আসা পর্যন্ত। আর নতুন গানের কাজতো রয়েছেই। বছরজুড়েই বিভিন্ন চমক পাবেন শ্রোতারা। তাছাড়া চলচ্চিত্রের নতুন গানও করছি বেশ কিছু।

চলতি বছরে ইমরানের ‘আমার কাছে তুমি অন্যরকম’, ‘কিছু কথা’, ‘মেঘেরই খামে’- এ তিনটি গান প্রকাশ হয়েছে ভিডিওসহ। এর মধ্যে সিএমভি থেকে প্রকাশিত ‘আমার কাছে তুমি অন্যরকম’ এক মাসের মধ্যেই ৫০ লাখ ভিউ অতিক্রম করেছে ইউটিউবে। সূত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.