ব্রাজিলই বিশ্বকাপ জিতবে, বললেন রবার্তো কার্লোস

28
২০০২ সালের বিশ্বকাপ জয়ী ব্রাজিল দল। ফাইল ছবি

ব্রাজিলের সোনালি প্রজন্মের একজন তারকা রবার্তো কার্লোস। এক সময়ের এই তারকা ডিফেন্ডার মনে করেন, ব্রাজিলের বিশ্বকাপ জেতার সবেচেয়ে সেরা সময় এবার। কাতার বিশ্বকাপে ব্রাজিলকে অন্যতম ফেভারিট দল মনে করেন তিনি।

স্পোর্টস ম্যাক্সের খবরে জানা গেছে, রবার্তো কার্লোস আশাবাদী ব্রাজিল কাতারে বিশ্বকাপ জিতবে। আগামী ২২ সেপ্টেম্বর আর্জেন্টিনা ও ব্রাজিল বিশ্বকাপ বাছাইয়ের শেষ ম্যাচে মুখোমুখি হবে। ৩৩ ম্যাচ অপরাজিত থাকা আর্জেন্টিনাও সাফল্য পেতে পারে। অন্যদিকে ফ্রান্স, ইংল্যান্ড, স্পেন ও জার্মানি বিশ্বকাপে ফেভারিটদের তালিকায় থাকবে।

রবার্তো কার্লোস ২০০২ সালে ব্রাজিলের পঞ্চম বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন। তিনি বিশ্বাস করেন, তিতের দল আগামী নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠেয় বিশ্বকাপে ২০ বছরের অপেক্ষার অবসান ঘটাবে।

রাবার্তো কার্লোস বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো ব্রাজিল একটি দুর্দান্ত দল। এই দলের এখনই সময় বিশ্বকাপ জেতার। আমি খুবই আশাবাদী। অবশ্য বিশ্বকাপ জেতা সহজ নয়। সাম্প্রতিক সময়ে ব্রাজিল দুর্দান্ত খেলেছে। আশা করছি দলকে সাফল্য এনে দেবে তারা।’

আগামী ২৪ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ব্রাজিলের বিশ্বকাপ অভিযান শুরু হবে। ‘জি’ গ্রুপে সুইজারল্যান্ড ও ক্যামেরুন অন্য দুটি দল।

x