ভাইরাল হতে গিয়ে অযত্ন, হাসপাতালে উরফি জাভেদ!

60
ভারতীয় অভিনেত্রী উরফি জাভেদ। ছবি : সংগৃহীত

হালে অন্তর্জাল যেন একাই দখল করে রেখেছেন ভারতীয় অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ। তাঁর ভিডিও প্রকাশ মানেই ভাইরাল। উরফি এখন ভাইরাল শব্দের সমার্থক বনে গেছেন!

ভক্তদের জন্য ভিডিও কনটেন্ট তৈরিতে সুপরিচিত উরফি জাভেদ। তাঁর নজরকাড়া পোশাক ও দুষ্টুমি অন্তর্জালবাসীর আনন্দের খোরাক। তাই তিনি যা-ই পোস্ট করুন না কেন, নিমিষেই ভাইরাল।

এবার টাইমস অব ইন্ডিয়ার খবর, হাসপাতালে ভর্তি অভিনেত্রী উরফি জাভেদ। ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি জানিয়েছেন, নিজের শরীরের প্রতি অবহেলার কারণে এই দশা তাঁর। ঠিকমতো শরীরের যত্ন না নেওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। গত দুই-তিন দিন ধরে বমি করছেন। সঙ্গে ১০৩-১০৪ ডিগ্রি জ্বর। হাসপাতাল থেকে ভক্তদের উদ্দেশে ছবি স্টোরিতে পোস্ট করেছেন উরফি।

২৪ বছর বয়সি উরফি জাভেদ মূলত ছোট পর্দার অভিনেত্রী। ২০২১ সালে তিনি বিগ বস ওটিটির প্রথম মৌসুমে প্রতিযোগী হয়েছিলেন। উরফি জাভেদ তাঁর অদ্ভুত পোশাকের জন্য বিখ্যাত।

দিল্লির উরফি নিজের সাহসী লুকের জন্য সোশ্যাল মিডিয়া স্টারের তকমা পেয়েছেন। ইনস্টাগ্রামে হু হু করে বাড়ছে তাঁর অনুসারীর সংখ্যা। ‘বেপনহা’, ‘জিজি মা’-এর মতো সিরিয়ালে অভিনয় করা এই অভিনেত্রী নিজের অধিকাংশ পোশাক নিজে ডিজাইন করেন। সেসব নিয়ে কম বিতর্ক হয় না।

x