ভাই ভাইয়ের মাংস খাওয়া মোটেও ভালো লাগছে না

0 433

বিনোদন অনলাইন ডেস্ক : মঙ্গলবার দিনগত রাতে গ্রেপ্তার হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। আরেক কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা তথ্য প্রযুক্তি আইনে তাকে গ্রেপ্তার করা হয়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে মিশ্র প্রতিক্রিয়া।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জনপ্রিয় কণ্ঠশিল্পী সোমনূর মনির কোনাল আসিফকে পরোপকারী হিসেবে আখ্যা দিয়ে নিজের ফেসবুক হ্যান্ডেলে লিখেন, শুধু মনে হচ্ছে, আজকে আমি বা আমরা কেউ এমন পরিস্থিতিতে পড়লে সবার আগে আসিফ ভাই এগিয়ে আসতেন। আর বলতেন, ঘাবড়াবা না একদম। আমি আছি, দেখছি কি করণীয়। ইনশাআল্লাহ সব ঠিক হয়ে যাবে! এমন কথা তিনি অনেক বিপদগ্রস্থ মানুষকে বলেছেন। এবং তিনি তার সাধ্যমতো করেছেন!

তিনি বলেন, ঠিক বেঠিক জানিনা, আমি বিচারক নই! কিন্তু ভাই ভাইয়ের মাংস খাওয়া মোটেও ভালো লাগছে না! সংগীত পরিবারটা কেমন যেন হয়ে যাচ্ছে! গায়ক আসিফ না, মানুষ আসিফ এর কথা বলছি। যিনি আমার চোখে দেখা অন্যতম আশাবাদী মানুষ (হোপফুল পার্সন)। একজন লিডার, একজন পরোপকারী।

আমি মানি, একজন শিল্পীর যেমন শালীন, নম্র, সুভাষী হলে শোভা পায়, তেমনি ক্ষমাশীল হওয়াটাও শিল্পীর অন্যতম চরিত্র। ভুল তো মানুষেরই হয়। আমরা কেউই ভুলের উর্দ্ধে নই! আসিফ ভাই আপনি ফিরে আসুন। এসে সব ঠিক করে দেন। ভালোবাসা থাকুক অবিরাম।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x