ভাগ্য পরীক্ষা করতে এবার বাংলা ছবিতে স্নেহা

0 166

বিনোদন ডেস্ক: একসময় বলিউডে তাবড় সুন্দরীদের মধ্যে একজন বলে গণ্য হতেন সবুজনয়না এই নায়িকা। ঐশ্বরিয়া নয়, কথা হচ্ছে স্নেহা উল্লালকে নিয়ে। নিন্দুকরা বলেন ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে বলে বাড়তি সুবিধাও পেয়েছেন।

এই কারণেই নজরে আসেন সালমান খানের। কিন্তু ধীরে ধীরে বলিউড থেকে মুছে যান স্নেহা। কিন্তু বলিউড না হয় তাকে জমি দেয়নি। কিন্তু আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলো তো রয়েছে। সেখানে চুটিয়ে কাজ করছেন স্নেহা। এবার বাংলা ছবিতে অভিনয় করবেন তিনি।

স্নেহা উল্লালকে বলিউড প্রথম দেখেছিল ‘লাকি: নো টাইম ফর লাভ?’ ছবিতে। এর আগে দক্ষিণী ছবিতে স্নেহা অভিনয় করেছিলেন। কিন্তু বলিউডে তাকে দেখা যায়নি। প্রথম ছবি থেকেই তার সৌন্দর্য দর্শককে অভিভূত করে। এবার বাংলা ছবিতে তাকে দেখা যাবে। কলকাতার ছবিতে অভিনয় করবেন স্নেহা। ছবির নাম ‘আবার আসিব ফিরে’।

এবছর নভেম্বরে ছবির কাজ শুরু হবে। এছাড়া একটি বাংলা মিউজিক ভিডিওতেও দেখা যাবে তাকে। গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, সুর দিয়েছেন আকাশ।

স্নেহা জানিয়েছেন, “চাইছিলাম একটা ভাল প্রজেক্ট দিয়ে কামব্যাক করতে। একটা বাংলা ছবিতে অভিনয় করতে চাই। কথাবার্তা চলছে। কিন্তু তার আগে আমি দেখতে চাই দর্শক আমায় মেনে নেন কিনা। তাই দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য একটি মিউজিক ভিডিওয় কাজ করছি।সূত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.