ভাঙ্গুড়ার আব্দুল জব্বার শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন

১৭৩
আটঘরিয়া প্রতিনিধি: চিকিৎসাসেবা সম্প্রসারে বিশেষ অবদান রাখায় পাবনার ভাঙ্গুড়ার আব্দুল জব্বার শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ লাভ করেছেন। তিনি ভাঙ্গুড়া পৌর শহরের আধুনিক বেসরকারি হাসপাতাল হেলথ কেয়ার লিমিটেডের পরিচালক ও উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহানগর গ্রামের আব্দুল জলিলের ছেলে।
 শুক্রবার (২৪ জুন) রাত ৮টার দিকে রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ের সম্মেলন কক্ষে শেরে বাংলা গবেষণা পরিষদের পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।
আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে ‘মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষায় আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা ও শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ প্রদান অনুষ্ঠানে সম্মাননা হিসেবে তাঁকে গোল্ড মেডেল ও সনদ প্রদান করা হয়।
সংগঠনের উপদেষ্টা ও শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক তাঁর হাতে এ সম্মাননা তুলে দেন।
প্রসঙ্গত, এলাকায় চিকিৎসাসেবা সম্প্রসারে বিশেষ অবদান রাখায় এর আগে তিনি বাংলাদেশ মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটির উদ্যোগে ‘মাদার তেরেসা গুণীজন সম্মাননা-২০২১’ অনুষ্ঠানে গোল্ড মেডেল পান।

Comments are closed.