ভালোবাসা দিবসে পুলিশ সার্জেন্ট দ্বীন ইসলাম এর “মন ভাড়ার টু-লেট”

0 ৪৮৯

বিনোদন প্রতিবেদক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সম্প্রতি প্রকাশিত হলো পুলিশ সার্জেন্ট দ্বীন ইসলাম এর নতুন মিউজিক ভিডিও “মন ভাড়ার টু-লেট”। সালাহউদ্দিন সাগরের কথায়  গানটির সুর ও কম্পোজিশন করেছেন আহমেদ সজীব। অন্তরা ইসলামের পরিচালনায় গানটিতে অভিনয় করেছেন শাখাওয়াত রিয়াল ও ইলমা চৌধুরী। 

এ প্রসঙ্গে দ্বীন ইসলাম বলেন, রোমান্টিক ধারার এই গানটি দর্শক শ্রোতারা ভিন্ন ভাবে আনন্দ পাবে।আমি সব সময় দর্শকদেরকে  ভিন্ন কিছু দিতে চেষ্টা করি। দর্শকরা আমার পাশে আছে বলেই আমি নতুন নতুন গান করার উৎসাহ পাই। আশাকরি এইবারও দর্শকরা নিরাশ হবেনা।

 

“মন ভাড়ার টু-লেট” মিউজিক ভিডিওটি  কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম এর নিজস্ব ইউটিউব চ্যানেল Di entertainment-এ প্রকাশিত হয়েছে।

 

উল্লেখ্য,  দ্বীন ইসলামের প্রথম অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়। এরপর দীর্ঘ বিরতি। দ্বিতীয় অ্যালবাম ‘মেঘ’ প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা ছড়িয়ে পড়ে।

 

জনাব- হাবিবুর রহমান স্যার (বিপিএম বার, পিপিএম বার,ডি আইজি, ঢাকা রেঞ্জ) এর নির্দেশে ‘বাংলাদেশ পুলিশকে নিয়ে একটি গান করা হয়  যেটি এখন বাংলাদেশ পুলিশ থীম সং  হিসেবে খ্যাত। বাংলাদেশ পুলিশের থিম সং গেয়ে তিনি বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রিতে আলোচনায় আসেন । সম্প্রতি তার গাওয়া “মন দিয়েছি তোকে”এবং “নেশা” শিরোনামের মিউজিক ভিডিও এখন পর্যন্ত কোটি বার এর বেশি  ইউটিউবে দেখেছেন দর্শকরা।

 

Leave A Reply

Your email address will not be published.