ভাষ্কর্য অবমাননার মূল পরিকল্পনাকারী বিএনপি

-সাধারন সম্পাদক ওবায়দুল কাদের

0 65

নওগাঁ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশজুড়ে ভাষ্কর্য অবমাননার মূল পরিকল্পনাকারী হচ্ছে বিএনপি। দেশে মুক্তিযুদ্ধকে চ্যালেঞ্জ করা হলেও বিএনপি প্রকাশ্যে কোন কথা বলার সাহস দেখাতে পারেনি। বর্তমানে দেশে নয়, বিএনপির রাজনীতিতেই ভয়াবহ দূর্দিন চলছে। তথাকথিত একদলীয় শাসনের অবসান ঘটাতে ঐক্যবদ্ধ হওয়ার যে ডাক বিএনপি দিচ্ছে প্রকৃতপক্ষে তা উন্নয়ন ও স্বাধীনতা বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ করার অপচেষ্টা মাত্র।

নওগাঁর মান্দা উপজেলার প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার দুপূরে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

যথা সময়ে সম্মেলন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সম্মেলন যথা সময়ে না করলে সংগঠনের মধ্যে ট্রাফিক জ্যাম শুরু হয়। তাই জেলার নেতৃবৃন্দকে যথা সময়ে সম্মেলন গুলো অনুষ্ঠিত করার বিষয়ে জোর তাগিদ দেন তিনি।

মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শহিদুজ্জামান সরকার এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্তসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা কমিটির নাম ঘোষনা হয়নি। সম্মেলনের দ্বিতীয় অধিবেশন চলছিল।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.