ভেবেছিলাম ৩০ বছরে দুই বাচ্চার মা হব : সাই পল্লবী

77
তেলেগু তারকা সাই পল্লবী। ছবি : ইনস্টাগ্রাম থেকে

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। চিত্রনাট্য বাছাইয়ে বেশ সতর্ক। ভালো চরিত্র না পেলে সিনেমা করার প্রশ্নই আসে না।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, আগামীকাল শুক্রবার (১৭ জুন) মুক্তি পাচ্ছে সাই পল্লবীর সিনেমা ‘বিরতা পারবম’। এ সিনেমায় তাঁর নায়ক রানা দাগ্গুবতি। বেশ কিছুদিন ধরেই তাঁরা সিনেমার প্রচারণায় ব্যস্ত।

সিনেমাটিতে সাই পল্লবীর চরিত্রের নাম বেনেলা। নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারবম’ সিনেমার কাহিনি। রানার চরিত্রের নাম কমরেড রাবনা। একসময় রানার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সাই পল্লবীর। রানাকে পেতে ঘর ছাড়েন তিনি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন সাই পল্লবী। যদিও এখন তাঁর বয়স ৩০, অবিবাহিত; তবে এক প্রশ্নের জবাবে বলেছেন, ‘ভেবেছিলাম ২৩ বছরে বিয়ে করব আর ৩০ বছরের মধ্যে দুই বাচ্চার মা হব।’ কিন্তু সেটা আর হলো কই!

বেণু উরুগুলা পরিচালিত ‘বিরতা পারবম’ সিনেমায় রানা দাগ্গুবতি ও সাই পল্লবী ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রিয়ামণি, নন্দিতা দাস, নবীন চন্দ্র, জারিনা ওয়াহাব, ঈশ্বরী রাও, সাই চন্দ ও নিবেতা পিথুরাজ।

x