ভোলাহাটে না ফেরার দেশে চলে গেলেন সাবেক প্রধান শিক্ষক ও উদূপ্রক সহসভাপতি মঈনুদ্দিন

0 155

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে মুশরীভুজা ইউসুফ আলী স্কুল এ- কলেজের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের সহসভাপতি উপজেলার দলদলী ইউনিয়নের নামো মুশরীভূজা গ্রামের মৃত লাল মোহাম্মাদ বিশ্বাসের ছেলে আলহাজ্ব নৈমুদ্দিন বিশ্বাস গতকাল বিকেল ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আই.ইউ.সি তে রাখা অবস্থায় মারা যান। (ইন্নালিল্লাহি….রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১বছর। মৃত্যুর সময় তিনি স্ত্রী ও ৩ ছেলে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর পরের দিন মঙ্গলবার নামো মুশরীভুজা গোরস্থানে সকাল ৯টায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন, উপজেলা বিএনপির সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম, বিএনপির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটুসহ উপজেলার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, সুধীজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ নামাজে জানাজায় উপস্থিত ছিলেন।

এখানে উল্লেখ্য তিনি মারা যাওয়াতে দুর্নীতি দমন কমিশনের উপজেলা পর্যায়ে শাখা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘ ফের একটি সমস্য হারালো। এর আগে সম্প্রতি একজন বীরমুক্তিযোদ্ধা ডাঃ সোনা মিয়াকে ঐ কমিটি হারিয়েছে। তার মৃত্যুতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের সভাপতি আলহাজ্ব হাসান আলী মাষ্টার, সদস্য সচিব আব্দুল কাদের মাষ্টারসহ অন্যান্য সদস্যগণ মৃতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x