ভোলাহাটে পেট্রোল বোমা নিয়ে পুলিশের হাতে আটক

0 24

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে শ্বশুড়বাড়ী পেট্রোল বোমা দিয়ে উড়িয়ে দিতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লো বাবা ও সহায়কারী।

প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানা গেছে, উপজেলার দলদলী ইউনিয়নের সোনারপাড়ার আফতাব আলীর ছেলে তসলিম আলীর মেয়ে জাকিয়ার সাথে বিয়ে হয় একই ইউনিয়নের নাজিরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম(২৭)’র সাথে।বিয়ের পর থেকে স্ত্রী জাকিয়া ও স্বামী জহিরুলের প্রায়ই ঝগড়া-ঝাঁটি লেগেই থাকতো।

জহিরুলের সংসারে একটি মেয়ে নিয়ে কোনমতে জোড়াতালি দিয়ে চলে যাচ্ছিল তাদের মধ্যে। কিন্তু জহিরুলের কোনমতেই শ্বশুর তসলিমের সাথে বনিবনা না হলে রোববার দিবাগত রাত প্রায় পৌনে ১২টায় জামাই জহিরুল তার ছোট ভাই বাবা মজিবুর রহমান, ছোট ভাই সোলেমান আলী(২৬) ও একজন ভাড়া করা পেট্রোল বোমা সহায়তাকারী নিয়ে বাড়ীর পার্শ্বে অপেক্ষমান থাকে। জহিরুলের বাবা-ভাই ও সহায়তাকারী সোলেমানকে দেখে এলাকাবাসীর সন্দেহ হলে পুলিশকে খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ এসে ১২টি পেট্রোল বোমাসহ সোলেমান ও জহিরুলের বাবা মুজিবুরকে গ্রেফতার করে জহিরুল পালিয়ে যায়। এ ব্যাপারে ভোলাহাট থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মন্ডল বলেন, ঘটনার কথা স্বীকার করেন।

পুলিশ বাদী হয়ে আসামীদের বিস্ফোরক দ্রব্য উপাদান আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.