ভোলাহাটে ’৭১ রণাঙ্গনের তৈমুর চলে গেলেন না ফিরার দেশে

0 158

ভোলাহাট(চাঁপাইনবাবগগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ’৭১র রণাঙ্গণের বীর সৈনিক তৈমুর হোসেন(ঘড়ির মেকার) চলে গেলেন, না ফেরার দেশে। তিনি মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে দীর্ঘদিন ধরে বিভিন্ন অসুখে ভোগে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪বছর। তিনি গোহালবাড়ী ইউনিয়নের পিরানচক(বজরাটেক) গ্রামের মৃত আফজাল হোসেনের বড় ছেলে। তিনি স্ত্রীসহ ৪ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। বীরমুক্তিযোদ্ধা তৈমুর হোসেনের মৃত্যুতে তার পরিবারের সকলেই মর্মাহত। মৃত্যুর সময় তিনি অসংখ্য আত্মীয়স্বজন, তার মুক্তিযোদ্ধা সহকর্মীসহ গুণগ্রাহী রেখে গেছেন।

তার নামাজে জানাজা পরের দিন বুধবার সকাল ১০টায় বজরাটেক সবজা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম, থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মন্ডল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মন্টু, ৪নং ইউপি কমান্ডার তৈমুর আলী, বীরমুক্তিযোদ্ধা আজাহার আলীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ তার জানাজায় উপস্থিত ছিলেন।

থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মন্ডলের নেতৃত্বে ও এসআই শ্যামল কুমারের পরিচালনায় পুলিশের একটি চৌকুস বাহিনী গার্ড অফ ওর্নার প্রদাণ শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। বীরমুক্তিযোদ্ধা তৈমুর হোসেনের মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব নুরুল ইসলাম, মনিরুল ইসলাম মন্টু ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ  সন্তান কমান্ড আহবায়ক অধ্যক্ষ মাসুদ রানা সদস্য সচিব জয়নাল আবেদীন জনি শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মৃতের আত্মার মাগফেরাত কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.

x