মঞ্চে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা

0 115

আজ অর্থাৎ ৯ মে টেলিভিশনের পর্দায় দেখা যাবে ফিল্মফেয়ার বাংলা। শো মাস্ট গো অন… যে কোনও শিল্পীর কাছে এটাই বাঁচার মন্ত্র। মনেপ্রাণে এই মন্ত্রেই বিশ্বাসী মধুমিতা। করোনার জেরে চারিদিকে হাহাকার, ধেয়ে আসছে একের পর এক মৃত্যু সংবাদ, এর মাঝেই বিনোদনের রসদ খুঁজতে মানুষ চোখ রাখছে টেলিভিশনের পর্দায় অথবা পছন্দের ওটিটি প্ল্যাটফর্মে।

 

বাঙালি টেলিভিশন প্রেমীদের জন্য চলতি সপ্তাহের রবিবারে থাকছে বড়সড় ধামাকা। ৯ মে সম্প্রচারিত হতে চলেছে গত ৩১ শে মার্চ অনুষ্ঠিত ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড সেরেমানির আসর। আর সেখানেই পারফর্ম করতে দেখা যাবে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়িকা মধুমিতা সরকারকে।

 

সেই ঝলকই নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন ‘বোঝে না সে বোঝে না’, ‘কুসুম দোলা’র মতো জনপ্রিয় ধারাবাহিকের মুখ মধুমিতা। থাই স্লিট স্কার্ট আর টপে রেড হট লুকে মঞ্চে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা। নায়িকার সুপারহট ডান্স মুভসের ঝলক দেখেই কুপোকাত ভক্তরা।

 

শুধু মধুমিতাই নয়, আগামিকাল মঞ্চে নাচের তালে তালে দর্শক মন মাতাবেন ইশা সাহা, সৌরসেনী মিত্রর মতো বঙ্গসু্ন্দরীরা। রিমিক্স কাওয়ালি, বিন্দাস হয়ে নাচো রে, হে পটাকা-র মতো হিট নাগে কোমর দোলাবেন টলিউডের এই সুপারহট নায়িকারা।

 

ফিল্মফেয়ারের মঞ্চে হাজির ছিলেন টলিপাড়ার রথী মহারথীরা। প্রসেনজিত্ চট্টোপাধ্যায় থেকে কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়-সকলকেই আগামিকাল দেখা যাবে এই অ্যাওয়ার্ড শো-এর মঞ্চে। পাশাপাশি ছোটপর্দার একঝাঁক তারকাও শো-য়ের গ্ল্যামার কোশেন্ট অনেকখানি বাড়িয়ে দিয়েছেন। হাজির ছিলেন অপরাজিতা আঢ্য, সন্দীপ্তা সেন, মনামী ঘোষরা।

 

ফিল্মফেয়ার বাংলা সঞ্চালনা করতে দেখা যাবে টলিপাড়ার দুই হ্যান্ডসাম হাঙ্ক পরমব্রত চট্টোপাধ্যায় ও অনির্বাণ চট্টোপাধ্যায় এবং টলি সুন্দরী অর্পিতা চট্টোপাধ্যায়কে। রবিবার, ৯ মে কালার্স বাংলা এবং ফিল্মফেয়ারের অফিসিয়্যাল ফেসবুক পেজে সন্ধ্যা ৬টা থেকে সম্প্রচারিত হবে ফিল্মফেয়ার বাংলার চতুর্থ এডিশন।
সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Leave A Reply

Your email address will not be published.

x