মনের মতো একজন স্বামী পেয়েছি: দ্বিতীয় বিয়ের পর সালমা

0 334

বিনোদন ডেস্ক: দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীত শিল্পী মৌসুমী আক্তার সালমার বিয়ে হয়েছিল ২০১১ সালে। পরের বছরই তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম হয়। তবে সাংসারিক ও দাম্পত্য কলহের জেরে ২০১৬ সালের নভেম্বরে তাদের ছাড়াছাড়ি হয়।

এর পর থেকে অনেক দিন ধরেই সিঙ্গেল ছিলেন এই কোকিলকণ্ঠী। তাই গত ১৬ জানুয়ারি নিজের জন্মদিনে নিজেই জানিয়েছিলেন, নতুন করে আবারও গাঁটছড়া বাঁধার কথা। জানিয়েছিলেন চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

আর সেটা যে এত দ্রুত হবে তা হয়তো সালমার ভক্ত-শ্রোতারাও ভাবতে পারেননি। দ্বিতীয়বার বিয়ে করেছেন লোকগানের জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এবার পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছে।

গত ৩১ ডিসেম্বর ময়মনসিংহের পাত্র সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেছেন সালমা। সাগর জজ কোর্টের আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। চার মাস পর‘বার অ্যাট ল’ শেষ করে দেশে ফিরবেন সাগর।

তবে গত ১৬ জানুয়ারি কিন্তু বিয়ের হয়ে যাওয়ার খবরটি গোপন রেখেছিলেন সালমা। এরপর গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় দ্বিতীয় বিয়ের খবর জানান সালমা।

দ্বিতীয়বার ঘর বাঁধা প্রসঙ্গে সালমা বলেন, ‘অনেক ভেবেচিন্তে আমি বিয়ের সিদ্ধান্তটা নিয়েছি। আসলে সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনো সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি।’

এসময় তিনি স্বামীর সঙ্গে সারা জীবন একসঙ্গে থাকার কথা জানিয়ে সবার কাছে নবদম্পতির জন্য দোয়া চান।

সালমা জানান, খুব শিগগিরই তারা আড়ম্বরপূর্ণভাবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন।

উল্লেখ্য, গত তিন বছর ধরে সালমা একা থাকলেও বিচ্ছেদের কিছুদিন পরই দ্বিতীয় বিয়ে করেন শিবলী সাদিক। তাদের নতুন সংসারে কন্যা সন্তান রয়েছে। সূত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x